X
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
১৫ বৈশাখ ১৪৩১

অবশেষে বিয়ের ঘোষণা, আনুষ্ঠানিকতা জঙ্গলে!

বিনোদন রিপোর্ট
১৪ জানুয়ারি ২০২৪, ১২:৫৯আপডেট : ১৪ জানুয়ারি ২০২৪, ১৭:৫৪

ঢাকাই শোবিজে বিয়ের ধুম লেগেছে। একদিনের ব্যবধানে তিনটি বিয়ের খবর এসেছে প্রকাশ্যে। শুরুটা হয়েছে শুক্রবার (১২ জানুয়ারি) অভিনেত্রী মৌসুমী হামিদের বিয়ে দিয়ে। লেখক-নির্মাতা আবু সাইয়িদ রানার সঙ্গে ঘর বেঁধেছেন তিনি। সেদিন রাতেই বিয়ের খবর প্রকাশ্যে আনেন টিভি তারকা ফারহান আহমেদ জোভান। শোবিজের বাইরের এক তরুণীর সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেছেন তিনি।

একদিন পর ফের নতুন বিয়ের ঘোষণা। এবারের তারকা নাজিয়া হক অর্ষা। স্পষ্ট ভাষায় জানালেন, তিনি বিয়ে করেছেন। আর তার বর মোস্তাফিজুর নূর ইমরান। তিনিও অভিনেতা হিসেবে সুনাম কুড়িয়েছেন। 

বর-কনে সাজে জঙ্গলে নূর-অর্ষা বলা দরকার, দুজনার মধ্যকার চলমান প্রেম-বিয়ের আঁচ মিলছিল অনেক আগে থেকেই। সেটিই এবার আনুষ্ঠানিক মোড়কে ঘোষণা দিলেন অর্ষা।

রবিবার (১৪ জানুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে দুজনের বিবাহোত্তর ফটোশুটের কিছু ছবি পোস্ট করেন অর্ষা। যেখানে দেখা যাচ্ছে, প্রকৃতির কোলে বর-কনে সেজেছেন ট্র্যাডিশনাল আবহে। জলে-জঙ্গলে গিয়ে বিয়ের এমন অদ্ভুত আয়োজন সচরাচর মেলে না। যদিও এটি কোন অঞ্চলে বা দেশে সেটি জানাননি দম্পতি। তবে ছবির সঙ্গে লেখেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। আনুষ্ঠানিকভাবে বিবাহিত।’

বর-কনে সাজে জঙ্গলে নূর-অর্ষা ছবিতে দেখা যায়, সাদা পাঞ্জাবি-পায়জামায় মোস্তাফিজুর নূর ইমরান আর বেনারসি শাড়িতে সেজেছেন অর্ষা। যদিও বিয়ের তারিখ, আনুষ্ঠানিকতার বিষয়ে কোনও তথ্য দেননি তারা। তবে দুজনের এই নতুন সূচনায় উচ্ছ্বসিত শোবিজ তারকারা।

নন্দিত অভিনেতা তারিক আনাম খান মন্তব্য করেছেন, ‘খবরটা জেনে অনেক আনন্দিত। হৃদয় থেকে তোমাদের দুজনকে শুভেচ্ছা জানাই।’

বর-কনে সাজে জঙ্গলে নূর-অর্ষা এছাড়া নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেতা শতাব্দী ওয়াদুদ, অভিনেত্রী তানভীন সুইটি, নাদিয়া আহমেদসহ অনেক তারকা নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। 

উল্লেখ্য, ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে আত্মপ্রকাশ করেন অর্ষা। এরপর থেকে টিভি নাটকে তার দারুণ পথচলা। সু-অভিনেত্রী হিসেবে নিজের আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছেন। 

অন্যদিকে মোস্তাফিজুর নূর ইমরান অভিনয়ে পাকা একজন শিল্পী। তাকে দেখা গেছে ‘গেরিলা’, ‘ইতি তোমারই ঢাকা’, ‘সাহস’ সিনেমা এবং ‘মহানগর’, ‘কাইজার’র মতো ওয়েব সিরিজে। বর-কনে সাজে জঙ্গলে নূর-অর্ষা

/কেআই/এমএম/এমওএফ/
সম্পর্কিত
কাউকে ভালোবাসলে সম্মানের সঙ্গে বাসুন: অর্ষা 
ভালোবাসার ঘরে প্রথম ভ্যালেন্টাইনস ডেকাউকে ভালোবাসলে সম্মানের সঙ্গে বাসুন: অর্ষা 
অর্ষার প্রত্যাশা নেই, আবদার আছে
অর্ষার প্রত্যাশা নেই, আবদার আছে
বড়দিনে ‘মেরিয়ান’ চরিত্রে অর্ষা
বড়দিনে ‘মেরিয়ান’ চরিত্রে অর্ষা
মার্চেই ‌‘সাহস’, পোস্টারে এলেন অর্ষা
মার্চেই ‌‘সাহস’, পোস্টারে এলেন অর্ষা
বিনোদন বিভাগের সর্বশেষ
ফুরফুরে মেজাজে পান্নু
ফুরফুরে মেজাজে পান্নু
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বাংলা গানের উন্নয়ন ও বিকাশে ‘অংশীজন সভা’
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বোনকে নিয়ে সনু নিগমের প্রথম গান!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
বলিউডে কোণঠাসা প্রিয়াঙ্কা!
একসঙ্গে এই অভিনেতারা...
একসঙ্গে এই অভিনেতারা...