X
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
১৬ বৈশাখ ১৪৩১

প্রেমে ভাঙন!

বিনোদন ডেস্ক
১০ এপ্রিল ২০২৪, ১২:১৬আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ১৭:০৫

এই তো গেলো মার্চ মাসেই একটি অনুষ্ঠানে গিয়ে সাফ জানিয়ে দিয়েছেন, তার জীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ আদিত্য রায় কাপুর। অথচ মাস না ঘুরতেই উড়ে এলো ব্রেকআপের গুঞ্জন! তাও আবার তারই দেওয়া বার্তার সূত্র ধরে।

বলিউডের নবীন তারকা অনন্যা পাণ্ডের কথা বলা হচ্ছে। অভিনেতা আদিত্যের সঙ্গে তার প্রেমের খবর মোটামুটি জানাজানি হয়ে গেছে। বিভিন্ন সময় তাদের একসঙ্গে অবকাশযাপনে দেখা গেছে। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে সোজাসাপ্টা যদিও কিছু বলেননি। তবু তাদের প্রেম অধ্যায় ‘ওপেন সিক্রেট’ প্রায়।

কিন্তু হঠাৎ অনন্যা এমন এক বার্তা দিলেন, যেটা দেখে নেটিজেনরা বলাবলি করছে, আদিত্যের সঙ্গে তার সম্পর্কটা হয়তো ভেঙে গেছে। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দেওয়া এক স্টোরিতে তিনি সোমবারের স্বীকারোক্তি হিসেবে একটি লেখা পোস্ট করেন।

যেখানে লেখা, ‘যদি তোমার হয়, তাহলে অবশ্যই তোমার কাছে ফিরে আসবে। এই ছেড়ে যাওয়া শুধু তোমার শিক্ষার খাতিরে, যা তুমি নিজে থেকেই শিখতে পারবে। যদি সে সত্যিই তোমার হয়, তাহলে দূরে সরিয়ে দিলেও, অস্বীকার করলেও আবার এত ভালো তোমার কপালে নেই ভাবলেও, তোমার কাছেই ফিরবে। কারণ সে তো শুধু তোমার জন্য। সে তো তোমার অংশ নয়। আবার তোমার আত্মার সঙ্গে জটিলভাবে জড়িয়েও নেই।’

অনন্যার পোস্ট অনন্যার পোস্টে অভিমান-বিরহের ছাপ স্পষ্ট। সে কারণেই তাদের প্রেমে ভাঙনের গুঞ্জন ছড়িয়েছে। যদিও ভক্তদের প্রত্যাশা, সাময়িক বিরহ পর্ব কাটিয়ে তারা ফের এক হবেন।

আদিত্য ও অনন্যার প্রেম নিয়ে তাদের দুই পরিবারের আপত্তি নেই। শোনা গিয়েছিল, দুই পরিবারই নাকি চাইছে সম্পর্কটিকে পূর্ণতার দিকে নিয়ে যেতে। সব ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষ দিকে বাগদানও সারবেন বলে শোনা যায়। কিন্তু এর মধ্যেই কিনা ভাঙনের সুর…।

এদিকে অনন্যা পাণ্ডেকে সর্বশেষ দেখা গেছে গেলো বছরের প্রশংসিত ছবি ‘খো গায়ে হাম কাহাঁ’তে। এই মুহূর্তে তার হাতে ‘কন্ট্রোল’ ও ‘শাঙ্কারা’ নামের দুটি ছবি রয়েছে। অন্যদিকে আদিত্য রায় কাপুরকে দেখা গেছে ‘গুমরাহ’ ছবিতে। এ মুহূর্তে তিনি যুক্ত আছেন ‘মেট্রো…ইন দিনো’ ছবিতে। অনন্যা পাণ্ডে

/কেআই/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কান উৎসব ২০২৪স্বর্ণপামে ৯ বিচারক: সর্বকনিষ্ঠ আদিবাসী লিলি, আছেন বন্ডকন্যাও
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
কানাডার স্টেডিয়ামে রেকর্ড গড়লেন দিলজিৎ
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
আট গল্পের প্রদর্শনী ‘অল দ্যাট ওয়েদারস’
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
অপু-বুবলীর ‘কথাযুদ্ধ’ চলমান, মাঝে শাকিবের বিয়ে গুঞ্জন!
ইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!
প্রয়াণ দিনে স্মরণইরফান খান: জীবনের মোড় ঘুরেছিল ২০০ রুপির অভাবে!