X
রবিবার, ১৪ জুলাই ২০২৪
৩০ আষাঢ় ১৪৩১

নিজেদের বিয়েতে হোলিতে মেতেছিলেন নাদিয়া-সালমান

বিনোদন রিপোর্ট
২২ জুন ২০২৪, ১৭:১৭আপডেট : ২২ জুন ২০২৪, ২০:১৫

ব্যাক টু ব্যাক অভিনয় অঙ্গন থেকে দুটো বিয়ের চমক এলো দু’দিনে। দুজনই টিভি অঙ্গনের পরিচিত মডেল-অভিনেত্রী। যদিও তাদের বিয়ে আয়োজন দুটোতে রয়েছে বৈচিত্র্যের ছাপ। এরমধ্যে নায়িকা চমক তো চমকেই দিলেন মাদ্রাসায় ঢুকে ৯ টাকার কাবিনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে।

নিজেদের বিয়েতে হোলিতে মেতেছিলেন নাদিয়া-সালমান তার আগেই অবশ্য আরেক টিভি মুখ সালহা খানম নাদিয়ার বিয়ের সানাইয়ের সুর কানে এসেছে গণমাধ্যমে। তবে এই বিয়েটি চমকের মতো নয়। অনেকটাই চেনা ঢংয়ে, পারিবারিক আবহে দারুণ আনুষ্ঠানিকতা আর ফটো সেশনের ভেতর দিয়ে বিয়ের আনুষ্ঠানিকতা হয়েছে নাদিয়ার।

নিজেদের বিয়েতে হোলিতে মেতেছিলেন নাদিয়া-সালমান না। দেনমোহরের তথ্য এখনও প্রকাশ্য নয়। অনুমান করা যাচ্ছে এটিও নিয়মের বাইরে নয়। অর্থাৎ চমকের মতো অস্বাভাবিক কোনও সংখ্যা (৯ টাকা) নয় নিশ্চয়ই। তবে পাত্রের চমক দুজনরাই কাছাকাছি। দুটোই প্রেমের বিয়ে, যদিও মিডিয়া টের পায়নি একদমই। দুজনের পাত্রই দর্শক বা গণমাধ্যমের কাছে তেমন পরিচিতি মুখ নন, যেমনটা স্ত্রীরা। 

নিজেদের বিয়েতে হোলিতে মেতেছিলেন নাদিয়া-সালমান বিয়ের তথ্য জানা যাক। সালহা খানম নাদিয়ার বরের নাম সালমান আরাফাত। তিনি মূলত মডেল। তবে চেষ্টা করেন অভিনয়েরও। তার উঠে আসা ‘চ্যানেল আই হিরো, কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতা থেকে। এক নয়, তিন নয়, দশ নয়; তিনি এখানে সেরা ১৫ জনের একজন ছিলেন। সেই মডেল সালমানের সঙ্গে শুক্রবার (২১ জুন) বিয়ে বন্ধনে আবদ্ধ হন ছোট পর্দার উল্লেখযোগ্য অভিনেত্রী নাদিয়া।

নিজেদের বিয়েতে হোলিতে মেতেছিলেন নাদিয়া-সালমান এই বিয়ের আনুষ্ঠানিকতা শেষে শনিবার (২২ জুন) হানিমুনেও চলে গেছেন নবদম্পতি। নাদিয়া সোশ্যাল হ্যান্ডেলের দেয়ালে প্রকাশিত সুইমিংপুলের ছবি দেখে অন্তত তাই অনুমেয়। মূলত তার পরই সোশ্যাল হ্যান্ডেলে একের পর এক বিয়ের ছবি প্রকাশ করতে থাকেন নাদিয়া। যেখানে সালমান-নাদিয়াকে দেখা গেছে বিয়ের আসরে হোলি উৎসবে মেতে উঠতে। যেমনটা সচরাচর দেখা মেলে না। ক্যাপশনে লিখে দিলেন, ‘জীবনের নতুন রঙে...’। 
 
নিজেদের বিয়েতে হোলিতে মেতেছিলেন নাদিয়া-সালমান অনুমান করা যায়, বিয়ের আনুষ্ঠানিকতা বেশ বড়ই ছিলো। তবে সেটিতে তেমন কোনও সতীর্থের উপস্থিতি লক্ষ করা যায়নি। জানা গেছে, বিয়েতে দুই পরিবারের সদস্য ছাড়া তেমন কেউই জানতো না নাদিয়া-সালমানের বিয়ে প্রসঙ্গে। সেটি জানান দিতেই সম্ভবত পুরো আয়োজনের চমৎকার সব ফটোগ্রাফির আয়োজন রেখেছেন তারা। যেগুলো শনিবার (২২ জুন) সকাল থেকে ক্রমশ প্রকাশ্য। নিজেদের বিয়েতে হোলিতে মেতেছিলেন নাদিয়া-সালমান

/এমএম/
সম্পর্কিত
নাটক-বিজ্ঞাপনে নাদিয়ার মুখর ঈদ
নাটক-বিজ্ঞাপনে নাদিয়ার মুখর ঈদ
বাইশ গজে তারকাদের লড়াই, খেলবেন কারা
বাইশ গজে তারকাদের লড়াই, খেলবেন কারা
‘জীবনের অবেলায়’ মনোজ-নাদিয়া
‘জীবনের অবেলায়’ মনোজ-নাদিয়া
ছবি-বার্তায় তারকাদের বাবা দিবস উদযাপন
বাবা দিবসে বিশেষছবি-বার্তায় তারকাদের বাবা দিবস উদযাপন
বিনোদন বিভাগের সর্বশেষ
মঞ্চে ফিরছে একলব্য-দ্রৌপদী
মঞ্চে ফিরছে একলব্য-দ্রৌপদী
টলিউডে নয়, ফারিণের ‘পাত্রী চাই’ হচ্ছে বলিউডে!
মুখোমুখি ‘লাপাতা লেডিস’ চিত্রনাট্যকারটলিউডে নয়, ফারিণের ‘পাত্রী চাই’ হচ্ছে বলিউডে!
লেখা ঢাকায় শুটিং কলকাতায়, মুক্তি কবে ও কোথায়
লেখা ঢাকায় শুটিং কলকাতায়, মুক্তি কবে ও কোথায়
শাকিব খানের ‘আপনজন’ তারা!
শাকিব খানের ‘আপনজন’ তারা!
চন্দনার নতুন গান ‘মনযমুনা’
চন্দনার নতুন গান ‘মনযমুনা’