X
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪
১৯ বৈশাখ ১৪৩১

স্টেডিয়ামে কী করছেন ‌‘আয়না’!

বিনোদন রিপোর্ট
২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৭:২৩আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০১৬, ১৭:২৬

গ্যালারিতে আয়না সাজে চঞ্চল চৌধুরী। ছবি: জিটিভির সৌজন্যে। মাঠে চলছে বাংলাদেশ বনাম আফগানিস্তানের ওয়ান ডে ক্রিকেট খেলা। গ্যালারিতে বসে আছেন চঞ্চল চৌধুরী। কিন্তু চিনতে হলে কয়েক পলক তাকিয়ে থাকতে হবে। কারণ, আজ তিনি মাঠে গিয়েছেন অন্য বেশভূষায়, ‘আয়না’ হয়ে।

তার নতুন ছবি ‘আয়নাবাজি'র আয়না চরিত্র সেজে। আজ বুধবার খেলা শুরুর প্রথম থেকেই একটু ভিন্নভাবেই তাকে গ্যালারিতে পাওয়া গেল। সঙ্গে ছবির পরিচালক অমিতাভ রেজাসহ বেশ কয়েকজন কলাকুশলী!
কিন্তু কেন তাদের এভাবে মাঠে যাওয়া? উত্তর এল চঞ্চল চৌধুরীর কাছ থেকে। বললেন, ‌‘‘আমরা আগেই ফেসবুকে একটি ইভেন্ট চালু করেছি। ‘আয়না’ অর্থাৎ আমাকে খুঁজে পেলেই থাকছে বিশেষ উপহার। মাঠে অথবা টিভি থেকে খুঁজে বের করে ছবি তুলে আমাদের পেজে কমেন্ট করে জিতে নেওয়া যাবে ‘আয়নাবাজি’ দেখার টিকিট।’’
আগামী ৩০ সেপ্টেম্বর রাজধানীসহ সারাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি। ‘আয়নাবাজি’ ছবিতে মূলত তিনটি চরিত্র। তাতে আছেন- চঞ্চল চৌধুরী, নাবিলা এবং পার্থ বড়ুয়া। তবে এই তিন চরিত্রের মধ্যে ‘আয়নাবাজি’র গল্পের শুরুটা ‘আয়না’ নামের চঞ্চলকে ধরেই।
এর চিত্রনাট্য লিখেছেন অনম বিশ্বাস ও গাউসুল আলম শাওন। কনটেন্ট ম্যাটার্সের প্রযোজনায় এতে আরও অভিনয় করছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম, ইফফাত তৃষা প্রমূখ।
/এমআই/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
শুভ জন্মদিন৫১বর্ষী ফারুকী: যা বললেন, যা শুনছেন...
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
পর্দায় বহাল থাকছে বাদ পড়া ‘ওমর’ ও ‘রাজকুমার’
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সজলের মুগ্ধতা অপির চোখে, জন্মদিনে
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
সাংবাদিক হতে চেয়ে অভিনেত্রী!
মুবিতে মুক্তি দেশি মুভি
মুবিতে মুক্তি দেশি মুভি