শুরু হলো সিয়াম-পূজা-তাসকিনের ‘শান’

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:২৩, মে ২৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:৫৬, মে ২৭, ২০১৯

তাসকিন পূজা ও সিয়ামএ প্রজন্মের সবচেয়ে আলোচিত তিন তারকা সিয়াম, পূজা ও তাসকিন থাকছেন নতুন ছবিতে। তারা অভিনয় করছেন ‘শান’ নামের চলচ্চিত্রে। গতকাল (২৬ মে) থেকে রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে শুরু হয়েছে এর কাজ।
বিষয়টি নিশ্চিত করেছেন ছবির পরিচালক এম এ রাহিম। তিনি জানান, প্রথমদিনের শুটিংয়ে অংশ নিয়েছিলেন সিয়াম, পূজা, তাসকিন তিনজনই। সিয়াম ও পূজার মায়ের ভূমিকায় আছেন চম্পা ও অরুণা বিশ্বাস। তারাও এদিন অংশ নেন। ছবির নায়ক সিয়ামের মা হিসেবে দেখা যাবে চম্পাকে আর নায়িকা পূজার মায়ের চরিত্রটি করছেন অরুণা বিশ্বাস।অরুণা ও চম্মা

পরিচালক এম রাহিম বলেন, ‘৩ জুন পর্যন্ত ঢাকায় শুটিং করবো। ঈদের পরেই শুটিংয়ে যাবো ঢাকার বাইরে।’

এম এ রাহিমের এটিই প্রথম চলচ্চিত্র। এর আগে তিনি ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। কলকাতার একটি চলচ্চিত্রেও কাজ করার অভিজ্ঞতা আছে এ নবীনের। 

‘শান’ ছবিতে চিত্রনায়ক সিয়াম আহমেদ নাম ভূমিকায় অভিনয় করছেন। তিনি বলেন, ‘আমি প্রতিটি ছবি করার আগে সময় বের করে নিই। কারণ চরিত্র নিয়ে কাজ করতে চাই। এ ছবিতেও নতুন চরিত্রে দেখা যাবে। থাকছে অ্যাকশন ও থ্রিলার।’

জানা যায়, ছবিটিতে সিয়ামকে একটি বাহিনীর কর্মকর্তা হিসেবে দেখা যাবে। এ জন্য পুলিশের একাধিক ট্রেনিং করতে হয়েছে তাকে। রেখেছেন গোঁফও।
‘শান’ ছবির গল্প লিখেছেন আজাদ খান। এ ছবিটি প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া। মুক্তির সময় পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

/এমআই/এম/

লাইভ

টপ