X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

প্রতিষ্ঠাবার্ষিকীতে এনটিভির নানা আয়োজন

বিনোদন রিপোর্ট
০৩ জুলাই ২০১৯, ০০:০৬আপডেট : ০৩ জুলাই ২০১৯, ১৬:২৫

প্রতিষ্ঠাবার্ষিকীতে এনটিভির নানা আয়োজন ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগান নিয়ে ২০০৩ সালের এই দিনে (৩ জুলাই) যাত্রা শুরু করে বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি।

আজ চ্যানেলটি পথচলার ১৭ বছরে পদার্পণ করলো। এ উপলক্ষে বিশেষ আয়োজন করেছে চ্যানেলটি। থাকছে টিভি অনুষ্ঠানমালাও।

সকাল ৮টা ২০ মিনিটে সরাসরি প্রচার হবে ‘আজ সকালের গানে’-এর বিশেষ পর্ব। দেবলীনা সূরের উপস্থাপনা ও জোনায়েদ বিন জিয়ার প্রযোজনায় এই অনুষ্ঠানে গান গাইবেন শিল্পী ফাহমিদা নবী। দুপুর ২টা ৩৫ মিনিটে এনটিভি’র স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘আমাদের টেলিভিশন’। জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আফরোজা সোমা। বিশেষ এই আয়োজনে আলোচনা করতে স্টুডিওতে উপস্থিত থাকবেন সাংবাদিক ইশতিয়াক রেজা, নির্মাতা সালাহউদ্দীন লাভলু ও অভিনেত্রী সুমাইয়া শিমু।

এদিন বিকাল ৪টায় থাকছে সমাজের বিভিন্ন স্তরের গুণীজনদের নিয়ে এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীর ‘কেক কাটা অনুষ্ঠান’। অনুষ্ঠানটি কাওরানবাজারস্থ নিজস্ব স্টুডিও থেকে সরাসরি দেখানো হবে। সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে বিশেষ ‘শুভসন্ধ্যা’। নূজহাত সাওমের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন হুমায়ূন ফরিদ। বিশেষ এই পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কণ্ঠশিল্পী সাব্বির ও পুতুল। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে সরাসরি প্রচার হবে বিশেষ সংগীতানুষ্ঠান ‘কি সুর বাজে আমার প্রাণে’। নীল এইচ জাহানের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মোহাম্মদ নূরুজ্জামান। এ অনুষ্ঠানে গান পরিবেশন করবেন শিল্পী নোলক ও লিজা।

পৃথিবী একবার পায় তারে রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘পৃথিবী একবার পায় তারে’। মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। এতে অভিনয় করেছেন সজল, অপর্ণা ঘোষ, শবনম ফারিয়া, সাবনা খানাল (নেপাল) প্রমুখ। রাত ১১টা ৩০ মিনিটে এনটিভি স্টুডিও থেকে সরাসরি দেখানো হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘এই সময়: সতেরো বছরে এনটিভি’। সাইফুল ইসলাম পল্লবের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সাংবাদিক জহিরুল আলম।

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!