X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

ঢাকায় সব্যসাচীর জন্মদিনের কেক!

বিনোদন রিপোর্ট
০২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৫আপডেট : ০২ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১১

কেককাটার পরের মুহূর্ত ৮ সেপ্টেম্বর ভারতের জন‌প্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তীর জন্মদিন। তবে সেদিন ঢাকায় ‘গ‌ণ্ডি’ ছবির শুটিং নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটাবেন তিনি। তাই এখানকার বন্ধুদের জন্য অগ্রিম জন্মদিন পালন করলেন এই জনপ্রিয় অভিনেতা।

গতকাল (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘গ‌ণ্ডি সন্ধ্যা’ শিরোনামের অনুষ্ঠানে আনা হয় জন্মদিনের কেক। আর এটি কেটে উদযাপন করেন সব্যসাচীসহ ‘গণ্ডি’ ছবির শিল্পীরা। এ সময় উপস্থিত ছিলেন সুবর্ণা মুস্তাফা, মাজনুন মিজান, অপর্ণা খান, নির্মাতা ফাখরুল আরেফিন খান, তা‌রিক আনাম খান, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুসহ অনেকে।

গতকালের আয়োজনে নির্মাতা ফাখরুল আরেফিন খান বলেন, ‘এর আগে সব্যসাচী কক্সবাজারে শুটিং করেছেন। তখন আমরা সাংবাদিক বন্ধুদের সঙ্গে বসতে পারিনি। তাই আজ এটি করলাম। পাশাপাশি প্রিয় অভিনেতাকে উষ্ণ অভিনন্দনও জানানো হলো’। আয়োজনে সব্যসাচী, অর্পণা, ফাখরুল, সুবর্ণা ও মিজান

এ সময় সব্যসাচী বলেন, ‘বাংলাদেশের মানুষের কাছ থেকে আমি প্রচুর ভালোবাসা পেয়েছি। আজকের আয়োজনটির কথা আমি কোনও দিন ভুলবো না।’

রোমান্টিক-কমেডি ঘরানার ছবি ‘গণ্ডি’র কাহিনি মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষকে ঘিরে। অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসবই উঠে আসবে গল্পে।

সব্যসাচী আর সুবর্ণার পাশাপাশি ‘গণ্ডি’তে অভিনয় করছেন অপর্ণা ঘোষ, মাজনুন মিজান, আমান রেজা প্রমুখ।

/এমআই/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া