নিজের সুরে নিজেই গাইলেন রুনা লায়লা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:৩২, নভেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:৫৯, নভেম্বর ১৫, ২০১৯

রুনা লায়লা/ ছবি: ডিএমএসউপমহাদেশের প্রখ্যাত গায়িকা রুনা লায়লা। শুধু কণ্ঠেই নয়, সাম্প্রতিক সময়ে নিজ প্রতিভার স্বাক্ষর রাখছেন সুরকার হিসেবেও। সদ্য ঘোষিত জাতীয় চলচ্চিত্র পুরস্কারের তালিকায় এই কিংবদন্তির নাম উঠেছে শ্রেষ্ঠ সুরকার হিসেবে।
সেই ধারাবাহিকতায় সুরকার রুনা লায়লাকে পাওয়া যাচ্ছে আবারও। নতুন বিষয় হলো, এবারই প্রথম নিজের সুরে নিজেই কণ্ঠ দিলেন তিনি। তাও আবার সিনেমারে জন্য নয়! গানটি তিনি তৈরি করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর জন্য।
‘ফেরাতে পারিনি’ নামের এই বিশেষ গানটির অডিও-ভিডিও প্রকাশ পাচ্ছে ১৬ নভেম্বর, ডিএমএস-এর ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মে।
কবির বকুলের কথায় গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ।
প্রেক্ষাগৃহের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। ভিডিওতে নিলয় আলমগীর ও সালহা খানম নাদিয়া অভিনয় করেছেন মডেল হিসেবে। সঙ্গে রুনা লায়লার উপস্থিতিও রয়েছে শিল্পী হিসেবে।
গানটি প্রসঙ্গে রুনা লায়লা জানালেন, ‘এটি মেলোডিয়াস ঘরানার, ক্লাসিক্যাল বেইজড। আমার বিশ্বাস, এই গান শ্রোতা-দর্শকের মধ্যে অন্যরকম ভালোলাগা সৃষ্টি করবে। গানের সঙ্গে সংশ্লিষ্ট সবাই অনেক শ্রম দিয়ে কাজটি করেছি। বড় কথা, গানটির সঙ্গে আমাদের প্রত্যেকের ভালোবাসা জড়িয়ে আছে।’

/এমএম/

লাইভ

টপ