X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

স্টার সিনেপ্লেক্সে ইউরোপের ১৫টি ছবি

বিনোদন প্রতিবেদক।।
২৭ নভেম্বর ২০১৫, ১৬:৩০আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৫, ০৫:১৮

win-vesena ইউরোপীয় ইউনিয়নের ১৪ দেশের মোট ১৫টি ছবি নিয়ে আয়োজন করা হচ্ছে ইউরোপীয়ান ফিল্ম ফেস্টিভাল ২০১৫। ২ ডিসেম্বর এর উদ্বোধন হবে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে। উৎসব চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত।

স্টার সিনেপ্লেক্স সূত্রে জানা গেছে, অস্ট্রিয়া, ডেনমার্ক, যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, মাল্টা, নরওয়ে, স্লোভেনিয়া, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ড, নেদারল্যান্ডস, লিথুয়ানিয়া ও স্লোভাক রিপাবলিকের মোট ১৫টি ছবি দিয়ে সাজানো হয়েছে এ উৎসব। প্রতিটি ছবি দেখতে হলে সংগ্রহ করতে হবে ২০০ টাকা মূল্যের টিকেট।

আয়োজক প্রতিষ্ঠান স্টার সিনেপ্লেক্সের মুখপাত্র মেজবাহ উদ্দিন আহমেদ জানান, উৎসবের ২য় দিন ৩ ডিসেম্বর প্রথম ছবি হিসাবে প্রদর্শিত হবে সকাল ১০টা ৫০ মিনিটে সুইজারল্যান্ড এর  ‘উইন উইন’ ছবিটি। একই দিন দুপুর ১টা  ৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘অ্যা গান ইন ইচ হ্যান্ড’, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘প্যাডিংটন’ দেখানো হবে। পরদিন ৪ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ৫ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘অ্যাটিলা মার্সেল’, দুপুর ১টা ৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘উইন উইন’, পরদিন ৫ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘অ্যাটমেন’, দুপুর ১টা ৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘দ্য হান্ড্রেড ইয়ারস ওল্ড ম্যান’ প্রদর্শিত হবে।

star

৬ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিট, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘ফিন’, দুপুর ১টা ৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘দ্য অ্যাগ্রিমেন্ট’, ৭ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘লেসনস অব অ্যা ড্রিম’, দুপুর ১টা ৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘ভেসনা’, ৮ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘দ্য লিজেন্ড অব দ্য ফ্লাইং কাপরিয়ান’, দুপুর ১টা ৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘বিফোর ফ্লাইং ব্যাক টু আর্থ’।

৯ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘রাফিকি (বেস্টইভেনার)’, দুপুর ১টা ৫ ও বিকেল ৫টা ২০ মিনিটে ‘দ্য আওয়ার্স অব দ্য লিনক্স’, ১০ ডিসেম্বর সকাল ১০টা ৫০, বিকেল ৩টা ৫ ও সন্ধ্যা সাড়ে ৭টায় ‘সিমশার’, সন্ধ্যা সন্ধ্যা সাড়ে ৭টায় ‘উইন উইন’ প্রদর্শিত হবে।  উৎসবের শেষদিন ১১ ডিসেম্বর সকাল ১০টা ৫০ মিনিটে ‘বিফোর ফ্লাইং ব্যাক টু আর্থ’, দুপুর ১টা ৫ মিনিটে ‘অ্যা গান ইন ইচ হ্যান্ড’, বিকেল ৩টা ০৫ মিনিটে ‘দ্য হান্ড্রেড ইয়ারস ওল্ড ম্যান’ এবং উৎসবের শেষ ছবি হিসেবে বিকেল ৫টা ২০ মিনিটে স্লোভেনিয়ার ছবি ‘ভেসনা’ প্রদর্শিত হওয়ার কথা রয়েছে।

উৎসব ব্যানার

/এস/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’
কান উৎসব ২০২৪কানের ধ্রুপদি বিভাগে শ্যাম বেনেগালের ‘মন্থন’