X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

বিমানবন্দরেই দীপিকাকে নাচ শেখালেন কার্তিক

বিনোদন ডেস্ক
০১ ডিসেম্বর ২০১৯, ১৩:৩৮আপডেট : ০১ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৪

দীপিকা ও কার্তিক

মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে এমন দৃশ্য আগে দেখা যায়নি। মন খুলে নেচে যাচ্ছেন বলিউডের দুই তারকা দীপিকা পাড়ুকোন ও কার্তিক আরিয়ান।
তবে কোনও ছবির শুটিং নয়। আজ রবিবার (১ ডিসেম্বর) স্থানীয় সময় সকাল ৯টায় সেখানে মজার ছলে নেচেছেন তারা। যেন বিমানবন্দরে নাচের প্রতিযোগিতায় মেতে উঠলেন দু’জনে!

‘পতি পত্নী অউর বো’ ছবির ‘ধীমে ধীমে’ গানের তালে নেচেছেন কার্তিক ও দীপিকা। এ সময় পাপারাজ্জিরা দেদার ছবি তুলেছেন তাদের। এগুলো দেখে বোঝা যাচ্ছে, ব্যাপক আনন্দ পেয়েছেন দুই তারকা। দু’জনকেই বেশ সাবলীল লেগেছে। এমন স্বতঃস্ফূর্ত বলেই তারা ভক্তদের কাছে এতটা প্রিয়। তাৎক্ষণিক পারফরম্যান্সের সময় দু’জনের মুখই ছিল হাস্যোজ্জ্বল।

ছবি শেয়ারিংয়ের প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছেন কার্তিক। ক্যাপশনে ২৯ বছর বয়সী এই তারকা লিখেছেন, ‘ধীমে ধীমে চ্যালেঞ্জ পৌঁছে গেলো নতুনমাত্রায়। দীপিকা পাড়ুকোনের সঙ্গে নাচতে পারা দারুণ মজার ব্যাপার।’

বিমানবন্দরে কার্তিকের সঙ্গে কুশল বিনিময় সেরেই দীপিকার সরল স্বীকারোক্তি, বাড়িতে আয়নার সামনে অনেকবার চেষ্টা করেও মুদ্রাটি আয়ত্তে আনতে পারেননি ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। এরপর তাকে নাচের মুদ্রা দেখিয়ে দেন কার্তিক। তাদের নাচ দেখতে দারুণ লেগেছে ভক্তদের। উভয়ের উচ্ছ্বাস দেখে ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়ে পড়ে।

গত ২৯ নভেম্বর ইনস্টাগ্রামের স্টোরি অপশনে ‘ধীমে ধীমে’র মুদ্রা শেখাতে কার্তিককে অনুরোধ করেছিলেন দীপিকা। তিনি লিখেছেন, ‘অনুগ্রহপূর্বক আমাকে মুদ্রা শেখাবে? আমি ধীমে ধীমে চ্যালেঞ্জে অংশ নিতে চাই।’ দেরি না করে কার্তিকের উত্তর ছিল, ‘অবশ্যই। আপনার বেশি সময় লাগবে না। কবে শিখবেন বলুন।’

গত মাসের শুরুর দিকে ‘ধীমে ধীমে’ গানের ভিডিও মুক্তির পর ভক্তদের মধ্যে ‘ধীমে ধীমে চ্যালেঞ্জ’ শুরু হয়ে যায়। গানটি গেয়েছেন ভাইবোন নেহা কাক্কার ও টনি কাক্কার।

কার্তিকের নতুন ছবি ‘পতি পত্নী অউর বো’ মুক্তি পাবে আগামী ৬ ডিসেম্বর। মুদাসসার আজিজের পরিচালনায় এতে আরও অভিনয় করেছেন ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে। এটি হলো ১৯৭৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘পতি পত্নী অউর বো’ ছবির রিমেক।

/জেডএল/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া