এন্ড্রু কিশোরকে অনন্ত জলিল ও জলের গানের ৩ লাখ টাকা উপহার

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১১:৫৭, ডিসেম্বর ০২, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:২৬, ডিসেম্বর ০২, ২০১৯

অনন্ত জলিলের সঙ্গে এন্ড্রু কিশোরের ভাই ও পাশে রাহুল আনন্দক্যানসার আক্রান্ত বরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরকে তিন লাখ টাকা আলাদাভাবে উপহার হিসেবে দিয়েছেন চলচ্চিত্র তারকা অনন্ত জলিল ও ব্যান্ড জলের গান।

গতকাল (১ ডিসেম্বর) অনন্ত জলিল কিংবদন্তি এ শিল্পীর পরিবারের কাছে ২ লাখ টাকা হস্তান্তর করেন। অন্যদিকে একই দিন ব্যান্ড ফেস্টে জলের গান হঠাৎ করেই ১ লাখ টাকা উপহার দেওয়ার কথা ঘোষণা করেন।

এদিন রাজধানীর তেজগাঁওয়ে চ্যানেল আই ভবনের চেতনা চত্বরে চলছিল ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট ২০১৯’। এতে ১৮টি ব্যান্ড অংশ নেয়। তবে দেশীয় গানে ভিন্নতা ও দেশীয় যন্ত্র ব্যবহারকে উৎসাহিত করার প্রয়াস চালিয়ে যাওয়ায় জলের গানকে চ্যানেল আইয়ের পক্ষ থেকে ৫ লাখ টাকা উপহার দেওয়া হয়।

এ সময় মঞ্চে জলের গানের অন্যতম সদস্য রাহুল আনন্দ এই উপহার উৎসর্গ করেন প্রয়াত বারী সিদ্দিকী ও আইয়ুব বাচ্চুকে। পাশাপাশি তিনি বলেন, ‘যে পাঁচ লাখ টাকা জলের গানকে দেওয়া হলো, এখান থেকে এক লাখ টাকা ভালোবেসে শ্রদ্ধেয় শিল্পী এন্ড্রু কিশোরকে উপহার দিলাম আমরা।’

এদিকে প্রযোজক-নায়ক অনন্ত জলিল বরাবরই শিল্পীদের পাশে ছিলেন। সেই জায়গা থেকে এন্ড্রু কিশোরের ভাইয়ের কাছে ২ লাখ টাকা তুলে দেন।

অনন্ত জানান, বরেণ্য শিল্পীর ব্যয়বহুল এই চিকিৎসা চালাতে গিয়ে পানির দরে টাকা খরচ হচ্ছে। তাই অন্যদেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এরইমধ্যে তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। তিনটি সাইকেলে আরও ১২টি কেমোথেরাপি দেওয়া হবে জানিয়েছেন চিকিৎসকরা।
এন্ড্রু কিশোরকে যে কেমোথেরাপি দেওয়া হচ্ছে তার প্রতিটির মূল্য প্রায় ৯ লাখ টাকা। এরই মধ্যে গুণী এই শিল্পীর চিকিৎসায় তার পরিবার কোটি টাকারও বেশি খরচ করে ফেলেছেন। শিল্পীর চিকিৎসায় এখনও দুই কোটিরও বেশি টাকা প্রয়োজন।

এদিকে, সিঙ্গাপুরে যাওয়ার আগে গত ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে আমন্ত্রণ জানান। এ সময় তিনি এন্ড্রু কিশোরের শারীরিক সমস্যার খোঁজ খবর নেন এবং তার চিকিৎসার জন্য ১০ লাখ টাকার চেক তুলে দেন। এছাড়াও একটি বেসরকারি চ্যানেলের কর্তৃপক্ষ তার চিকিৎসায় সহায়তায় আরও ১০ লাখ টাকা প্রদান করেছে।

/এম/এমওএফ/

লাইভ

টপ