লাল জামদানিতে সৃজিতের ঘরনি মিথিলা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২১:১০, ডিসেম্বর ০৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৫:২৩, ডিসেম্বর ০৭, ২০১৯

জীবনের জুটিসৃজিত মুখার্জির ইচ্ছে শীতেই বিয়েটা হোক। কিন্তু ভারতীয় পত্রিকায় খবর বের হলো, আগামী বছরের ফেব্রুয়ারির শেষ সপ্তাহে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রাফিয়াথ রশিদ মিথিলা ও সৃজিত!

সেটাতে কিছুটা আপত্তি তুললেও ইঙ্গিত দিলেন শীতের আলস্য দিনগুলো নববধূর সঙ্গেই কাটাতে চান। ব্যস, অবশেষ সেটাই করলেন তারা।

আজ (৬ ডিসেম্বর) বিয়ে করলেন সৃজিত ও মিথিলা। পুরো আয়োজন হয়েছে সৃজিতের কলকাতায়। এপার থেকে ওপারে গেছেন কনে পরিবার। সঙ্গে ছিল বাংলাদেশি ইলিশ ও পিঠেপুলি।

সৃজিত সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন তাদের নবজীবনের ছবি। যেখানে দেখা যাচ্ছে মিথিলা পরেছেন লাল জামদানি। সেজেছিলেন বাঙালি সাজে। সৃজিতের গায়েও লাল কোটি।

জানা যায়, সন্ধ্যাবেলা সৃজিতের বাসাতেই হয় তাদের বিয়ের রেজিস্ট্রেশন। সেখানে দুই পরিবারের ঘনিষ্ঠরাই উপস্থিত ছিলেন। আজ সকাল থেকে সৃজিতের বাড়িতে চলছে তুমুল ব্যস্ততা। একেবারে খাঁটি বাঙালি মতে হয়েছে দুপুরের খাওয়া-দাওয়া।

বর-কনের সেলফিএদিকে তারা হানিমুনে কোথায় যাচ্ছেন, এমন প্রশ্নে মিথিলা বলেন, ‘আগামীকাল শনিবার (৭ ডিসেম্বর) সকালে আমরা জেনেভায় যাব। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে আমার পিএইচডি রেজিস্ট্রেশন করতে হবে। পাশাপাশি একটু বেড়ানো হবে। সব মিলিয়ে সেখানে আমরা এক সপ্তাহ থাকব। আসলে সেখানে কাজটাই হবে।’

উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসে একটি ঘরোয়া পার্টিতে সৃজিত ও মিথিলার একসঙ্গে প্রথম দেখা যায়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও পাওয়া যায় মিথিলাকে। সর্বশেষ তাদের দুজনকে ঢাকার আর্মি স্টেডিয়ামে ফোকফেস্টে দেখা গেছে। এরপর প্রকাশ্যে এলো তাদের বিয়ে।

/এম/

লাইভ

টপ