X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

পুলিশ চেকপোস্টে কী করছেন শুভ

বিনোদন রিপোর্ট
১১ জানুয়ারি ২০২০, ১৩:৫২আপডেট : ১১ জানুয়ারি ২০২০, ১৫:০৭

পুলিশ চেকপোস্টে কী করছেন শুভ মধ্যরাত। রাজধানীর উত্তরা ১৩ নম্বর সেক্টর। ডগ স্কোয়াড আর পুলিশের স্পেশাল ফোর্স রাস্তায় দাঁড়িয়ে। চেকপোস্ট বসিয়ে রীতিমতো চলছে চিরুনি তল্লাশি। একটি গাড়িও পুলিশের চোখ ফাঁকি দিয়ে বের হতে পারছে না। দূর থেকে পুরো অভিযানের দেখভাল করছেন চিত্রনায়ক আরিফিন শুভ!
১০ জানুয়ারি দিবাগত মধ্যরাতে এভাবেই পাওয়া গেল এই নায়ককে। আর এমন পুলিশি দৃশ্য দেখতে শত শত উৎসুক জনতার ভিড় জমেছে সেখানে।
জানা গেল, ‘মিশন এক্সট্রিম’ ছবির কারণে এমন মহাযজ্ঞ। এতে শুভর সঙ্গে শুটিংয়ে আরও অংশ নিয়েছেন অভিনেতা মাজনুন মিজান, সুমিত সেনগুপ্ত, সাদিয়া নাবিলাসহ অনেকে।
চলচ্চিত্রটির পরিচালক ও কাহিনিকার সানী সানোয়ার জানান, অল্প কিছু কাজ বাকি আছে। এ জন্য আগামী ২২ জানুয়ারি পর্যন্ত চলবে এর দৃশ্যধারণ।
চিত্রনায়ক আরিফিন শুভ বাংলা ট্রিবিউনকে বলেন, ‘ছবিটির কিছু কাজ বাকি ছিল। সেগুলোই শেষ মুহূর্তে ঠিকঠাক গুছিয়ে নেওয়া হচ্ছে। মুক্তির লক্ষ্য আগামী রোজার ঈদ। সে অনুযায়ী চলচ্চিত্রটির প্রস্তুতি নেওয়া হবে।’
সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে আছেন আরিফিন শুভ ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া আছেন তাসকিন রহমান, ইরেশ যাকের, সাদিয়া নাবিলা, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগরসহ অনেকে। পুলিশ বাহিনীর বেশ কিছু সদস্য এতে সরাসরি কাজ করেছেন। এটি প্রযোজনা করছে কপ ক্রিয়েশন।
উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ঢাকা অ্যাটাক’-এর কাহিনিকারও ছিলেন সানী সানোয়ার। নির্মাণ করেছিলেন দীপঙ্কর দীপন। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়। সেই ধারাবাহিকতায় এবার ‘মিশন এক্সট্রিম’ যৌথভাবে নির্মাণ করছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার।

/এম/এমএম/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া