ভালোবাসা দিবসে বিচ্ছেদের গল্প!

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:২২, জানুয়ারি ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:২২, জানুয়ারি ২৪, ২০২০

শুটিংয়ে শিমুল, নিশো, মেহজাবীন ও আরিয়ানবিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ চমক হিসেবে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান হাজির হচ্ছেন বিশেষ চমক নিয়ে।
বরাবরই এই নির্মাতা খেলা করেন গল্প নিয়ে। তাই আসছে ভালোবাসা দিবস (১৪ ফেব্রুয়ারি) উপলক্ষে তিনি দর্শকদের দেখাবেন বিচ্ছেদের ভিন্ন রকমের এক গল্প! এরইমধ্যে তিনি নির্মাণ করেছেন ‘প্রতিদিন’ নামের বিশেষ এই নাটকটি।
দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার সবচেয়ে জনপ্রিয় জুটি আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। তাদের সঙ্গে বিশেষ চমক হিসেবে বহুদিন পর অভিনয়ে ফিরছেন মনির খান শিমুল।
‘প্রতিদিন’-এর গল্প প্রসঙ্গে এর নাট্যকার ও নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গল্পটা মূলত বিবাহ বিচ্ছেদ হওয়া এক দম্পতিকে ঘিরে। তাদের বিচ্ছেদের পর একজনের যদি পুরনো সম্পর্কের প্রতি টান অনুভব হয় এবং সম্পর্কটা আবার আগের মতো করার সুযোগ না থাকে, তাহলে ঠিক কী কী ঘটতে পারে, সেই বিষয়টি অনুসন্ধানের চেষ্টা করেছি আমরা। আশা করছি এই ভ্যালেন্টাইনে বিচ্ছেদের গল্পটি দর্শক মনে নতুন ভালোবাসার জন্ম দেবে।’
একটি দৃশ্যে মেহেজাবীন চৌধুরীনাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শিরিন আলম, এ কে আজাদ সেতু, শোয়েব মনির, বাশার বাপ্পী প্রমুখ।
প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘প্রতিদিন’ ভ্যালেন্টাইন ডে উপলক্ষে ফেব্রুয়ারি মাসের শুরুর দিকে উন্মুক্ত হচ্ছে সিএমভি ড্রামা নামের ইউটিউব চ্যানেলে।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ