X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

মিশন এক্সট্রিম: শেষের আগেই বুকিং শুরু!

বিনোদন রিপোর্ট
৩০ জানুয়ারি ২০২০, ১৬:৪৪আপডেট : ৩০ জানুয়ারি ২০২০, ১৮:২৫

মিশন এক্সট্রিম: শেষের আগেই বুকিং শুরু! শুটিং শেষ করে মাত্র সম্পাদনার টেবিলে উঠেছে, এরমধ্যেই সিনেমা মুক্তির আন্তর্জাতিক বুকিং শুরু হয়ে গেল! এমন ঘটনা এই বঙ্গে আগে ঘটেনি। যা ঘটে গেল নির্মাণ-চলতি পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’-এর বেলায়।
ছবিটির অন্যতম নির্মাতা ফয়সাল আহমেদ জানান, ২৯ জানুয়ারি অস্ট্রেলিয়াভিত্তিক পরিবেশক প্রতিষ্ঠান বঙ্গজ ফিল্মসের সঙ্গে ‘মিশন এক্সট্রিম’-এর প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের একটি চুক্তি স্বাক্ষর হয়। চুক্তি অনুযায়ী অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড অঞ্চলে ‘মিশন এক্সট্রিম: প্রথম খণ্ড’ ডিস্ট্রিবিউশন করবে বঙ্গজ ফিল্মস।
বাংলাদেশের প্রেক্ষাগৃহে আসন্ন ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পাচ্ছে। এর দুই সপ্তাহ পর দেশ দুটিতে ছবিটি প্রদর্শিত হবে।
‘মিশন এক্সট্রিম’-এর আরেক পরিচালক, প্রযোজক ও কাহিনিকার সানী সানোয়ার বলেন, ‘‌‌‘বঙ্গজ ফিল্মস ইতোপূর্বে আমাদের ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি বিদেশে সফলতার সঙ্গে ডিস্ট্রিবিউশন করেছে। তাই নতুন সিনেমাতেও তাদের দায়িত্ব দেওয়া হলো। আরও কয়েকটি দেশে ডিস্ট্রিবিউশনের জন্য বেশকিছু বিদেশি প্রতিষ্ঠানের সঙ্গে আমাদের আলোচনা চলছে। আশা করছি দেশে মুক্তির আগেই বিশ্বব্যাপী ডিস্ট্রিবিউশন তালিকা চূড়ান্ত করতে পারবো।’’
বঙ্গজ ফিল্মের কর্ণধার তানিম মান্নান এক মেইল বার্তায় বলেন, ‘‘আমরা খুব আনন্দিত যে প্রতিযোগিতামূলক পরিবেশে প্রবাসীদের মাঝে বহুল আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ ডিস্ট্রিবিউশন করার সুযোগ পেয়েছি।’’
ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন সূত্রে জানা গেছে, গত ১৯ জানুয়ারি ‘মিশন এক্সট্রিম’-এর দুই কিস্তির শুটিং সম্পন্ন হয়েছে। বর্তমানে ডাবিং ও সম্পাদনার টেবিলে আছে এটি।
মিশন এক্সট্রিম: শেষের আগেই বুকিং শুরু! ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশননির্ভর মৌলিক গল্পের ওপর ভিত্তি করে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। এতে জুটিবেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও নবাগতা জান্নাতুল ফেরদৌস ঐশী।
‘মিশন এক্সট্রিম’ এর দুই পর্বের গুরুত্বপূর্ণ চরিত্রে আরও রয়েছেন, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া