ঘর বাঁধলেন মডেল সুজন ও চিত্রনায়িকা রোদেলা

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:৩৩, ফেব্রুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪৫, ফেব্রুয়ারি ২১, ২০২০

সুজন ও রোদেলা (2)‘২০.০২.২০’ দুই সংখ্যা দিয়ে সাজানো এই তারিখটি বেশ আলাদা! আর তাই বিনোদন ভুবনের দু’জন এ দিনটি ঘিরেই পরিকল্পনা সাজালেন।
তারা হলেন দেশের অন্যতম র‌্যাম্প মডেল খালেদ হোসাইন সুজন ও নবাগত চিত্রনায়িকা রোদেলা জান্নাত।
গতকাল তারা বিয়ে করেছেন। রাজধানীর বাংলামোটরে গ্রিন লাউঞ্জে এ আয়োজনটি করা হয়। আর এতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। মজার বিষয় হলো, এদিন ছিল সুজনের জন্মদিনও।

জীবনের নতুন অধ্যায় প্রসঙ্গে সুজন বাংলা ট্রিবিউনকে বলেন, ‘রোদেলা আর আমি অনেক আগেই থেকেই পরিচিত। আমাদের সম্পর্ক চার বছরের। বন্ধুত্ব বা প্রেমের চেয়েও বলবো এটা সোলমেট সম্পর্ক। গতকাল আমাদের আকদ হয়েছে। শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।’

রোদেলার শ্বশুরবাড়ি চট্টগ্রামে। তাই এই চিত্রনায়িকা জানালেন, আপাতত মধুচন্দ্রিমা নয়, যাচ্ছেন শ্বশুরবাড়ি।87340099_10157323481159751_3075393237603581952_o (1)

এদিকে সুজন আরও বলেন, ‘বিয়ের তারিখটি দেখে হয়তো বুঝতে পেরেছেন, আমরা একটু গুছিয়ে কাজ করেছি। আমাদের বিবাহোত্তর সংবর্ধনা ও হানিমুনও একটু গুছিয়ে করতে চাই। আমরা আমাদের সহকর্মী ও দেশের দর্শকের কাছে দোয়াপ্রার্থী!’

শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেন শাহ’ ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা হয়ে আলোচনায় আসেন রোদেলা জান্নাত। ছবিটি এখনও মুক্তির মুখ না দেখলেও তখন থেকেই নানা প্রসঙ্গে পত্রিকার শিরোনাম হয়েছেন তিনি।
মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করা রোদেলা এর আগে একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজ করেছিলেন। এছাড়া শাস্ত্রীয় নাচেও পারদর্শী এ নায়িকা।
এদিকে সুজন দুই দশকের বেশি সময় ধরে র‍্যাম্পে কাজ করছেন। এছাড়া অনেক রিয়েলিটি শোতে বিচারক হিসেবে যুক্ত ছিলেন। সিনেমায় তার খলঅভিনেতা হিসেবে অভিষেক হয় জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ চলচ্চিত্রে।সুজন ও রোদেলা (1)

/এম/এমওএফ/

লাইভ

টপ