X
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
১০ বৈশাখ ১৪৩১

একটানা শুটিং করবেন শাকিব-মাহি-স্পর্শিয়া

বিনোদন রিপোর্ট
১৬ মার্চ ২০২০, ১৫:১৭আপডেট : ১৬ মার্চ ২০২০, ১৮:১৫

মাহি, শাকিব ও স্পর্শিয়া এর আগে পি এ কাজলের ‘লাভ আজকাল’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছিলেন শাকিব খান ও মাহিয়া মাহি। আর এবার প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করতে যাচ্ছে চিত্রনায়িকা অর্চিতা স্পর্শিয়া। একসঙ্গে কাজ করবেন তারা। 

নতুন চলচ্চিত্রের নাম ‘নবাব (এলএলবি)’। বিষয়টি জানিয়েছেন এর নির্মাতা অনন্য মামুন। আগামী ২৮ মার্চ থেকে এর শুটিং চলবে। আর টানা শুটিংয়ের মাধ্যমে এর কাজ শেষ হবে।

চলচ্চিত্রটি নিয়ে শাকিব খান জানান, এর আগে ‘নবাব’ নামের চলচ্চিত্র ঈদে এসেছিল। এবার আসছে নবাব (এলএলবি)। বড় আয়োজনের ছবি। আর এ কারণে চলছে নানা প্রস্তুতি।

নির্মাতা অনন্য মামুন বললেন, ‘‘নায়ক প্রধান গল্পের ছবি ‘নবাব এলএলবি’। এটা কোনও রিমেক নয়, একেবারে নতুন চলচ্চিত্র। আসন্ন রোজার ঈদ টার্গেট করে নির্মিত হতে যাচ্ছে এটি।’’

শুটিং প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘যতদিন না শেষ হয়, আমরা টানা শুটিং করবো। কারণ, টার্গেট রোজার ঈদ। এছাড়াও করোনা ভাইরাসের বিষয়টি আছে। যদি কোনও সমস্যা হয়; তবে শুটিং স্থগিত হবে।’

পরিচালনার পাশাপাশি এর গল্প ও চিত্রনাট্য করেছেন অনন্য মামুন। এটি প্রযোজনা করছে সেলিব্রেটি প্রোডাকশন।
এদিকে শাকিব ও মাহির আরও একটি করে চলচ্চিত্র ঈদে মুক্তির পরিকল্পনা করা হচ্ছে। এরমধ্যে আছে শাপলা মিডিয়ার ব্যানারে শাকিব অভিনীত ‘বিদ্রোহী’ ও মাহিয়া মাহির ‘মন দেবো মন নেবো’।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
‘লম্বা’ নায়িকা প্রসঙ্গে কৃতির ব্যাখ্যা
জানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
প্রয়াণ দিনে স্মরণজানা-অজানা ১০ তথ্যে সত্যজিৎ রায়
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
রাজকুমার: নাম নিয়ে নায়িকার ক্ষোভ!
‘ওপারে ভালো থেকো বন্ধু’
অভিনেতা রুমির মৃত্যু‘ওপারে ভালো থেকো বন্ধু’
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী
ফ্লপে হ্যাটট্রিক, মুখ খুললেন অভিনেত্রী