স্বাধীনতার দিনে ছয় শিল্পীর ‌‘বাংলাদেশ’ (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৩৯, মার্চ ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৩:০০, মার্চ ২৭, ২০২০

90964618_1429601643889936_1132764046265679872_nমহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আজব রেকর্ডসের ব্যানারে প্রকাশিত হয়েছে ছয় শিল্পীর গান ‘বাংলাদেশ’।
কেতন শেখের কথা ও সুরে এর সংগীতায়োজন করেছেন জয় শাহরিয়ার। এতে কণ্ঠ দিয়েছেন জয় শাহরিয়ার, রন্টি দাশ, বর্ণ চক্রবর্তী, অবন্তি সিঁথি, টুম্পা খান ও কেতন শেখ।

ইতোমধ্যে আজব রেকর্ডসের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও উন্মুক্ত করা হয়েছে। যা নির্মাণ করেছে আজব কারখানা। পরিচালনা করেছেন বর্ণ চক্রবর্তী। এছাড়া গানটির অডিও শোনা যাবে দেশের চারটি মোবাইল মিউজিক প্ল্যাটফর্মে।
এ প্রসঙ্গে কেতন শেখ বলেন, ‌‘‘দেশের গান গাইতে গেলে আমরা সব কালজয়ী গান গেয়ে থাকি। আমাদের প্রজন্মের তৈরি দেশের গান খুব কম আছে। সেই জায়গা থেকে মনে হয়েছে আমাদেরও নতুন গান তৈরি করা উচিত। এভাবেই ‘বাংলাদেশ’ তৈরি।’’

সংগীতায়োজক ও শিল্পী জয় শাহরিয়ার বলেন, ‘‘দারুণ কঠিন একটা সময়ের মধ্য দিয়ে আমরা যাচ্ছি। সবাইকে বাসায় থাকার অনুরোধ জানাই আর এ সময়টাতে সবার সঙ্গী হোক ভালো গান, চলচ্চিত্র ও বই। তার অংশ হোক আমাদের এই দেশের গান ‘বাংলাদেশ’। আমাদের নতুন গানের মাধ্যমে মহান স্বাধীনতা দিবসে সকল মুক্তিযোদ্ধার প্রতি ভালোবাসা আর শ্রদ্ধাঞ্জলি জানাতে চাই।’’
বাংলাদেশ:

/এমএম/এম/এমওএফ/

লাইভ

টপ