X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

নিলাম বোর্ডে হুমায়ুন ফরীদির চশমা (ভিডিও)

বিনোদন রিপোর্ট
৩০ এপ্রিল ২০২০, ১৩:৩১আপডেট : ৩০ এপ্রিল ২০২০, ১৬:৪৩

নিলাম বোর্ডে হুমায়ুন ফরীদির চশমা (ভিডিও) এবার নিলাম বোর্ডে উঠলো নন্দিত অভিনেতা হুমায়ুন ফরীদির সর্বাধিক ব্যবহৃত চশমা। আজ (৩০ এপ্রিল) দিনভর চলতে থাকা এই নিলামের শেষটা হবে রাত সাড়ে ১০টায় ফেসবুকে ‘অকশন ফর অ্যাকশন’ পেজে লাইভের মাধ্যমে।

এমনটাই জানান এর অন্যতম উদ্যোক্তা প্রীত রেজা। তিনি জানান, ফরীদির বহুল ব্যবহৃত এ চশমাটি তার মেয়ে শারারাত ইসলাম আয়োজকদের দিয়েছেন।
আরও জানান, #HF001 এই কোড নিয়ে বস ব্র্যান্ডের বিশেষ চশমাটির সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লাখ টাকা। রাতে অনুষ্ঠিতব্য ফেসবুক লাইভে হুমায়ুন ফরীদির কাছের কয়েকজনের উপস্থিতি থাকবে বলে জানান আয়োজকরা। সেখানেই নাম ঘোষণা করা হবে নিলাম বিজয়ীর।
যেমনটা হয়েছে এর আগে সাকিব আল হাসানের ব্যাট ও তাহসানের অ্যালবামকে ঘিরে।
হুমায়ুন ফরীদির চশমাটি নিলামে তোলা প্রসঙ্গে ‘অকশন ফর অ্যাকশন’ সংশ্লিষ্টদের অভিব্যক্তি এমন, ‌‘আমরা ভাগ্যবান, আমাদের সময়ে হুমায়ুন ফরীদিকে পেয়েছিলাম। এই ক্ষণজন্মা মানুষটি এখন আমাদের মাঝে না থাকলেও তার কালজয়ী কাজগুলো যুগ যুগ ধরে টিকে থাকবে আমাদের অনেক পরের জেনারেশন পর্যন্ত। করোনাভাইরাসের দাপটে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে তার পরিবার এগিয়ে এসেছে। তার বহুল ব্যবহৃত চশমাটি নিয়ে আমাদের উদ্যোগে অংশ নিয়েছে। আমরা কৃতজ্ঞ তার পরিবারের সদস্যদের প্রতি।’
জানা যায়, বিশ্বের যেকোনও প্রান্ত থেকে এই নিলামে অংশ নেওয়া যাচ্ছে।
‘অকশন ফর অ্যাকশন’-এর এই উদ্যোগের পুরোটাই দেখভালের দায়িত্বে আছেন চিশতী ইকবাল, আরিফ আর হোসেন ও প্রীত রেজা।

চলমান করোনা দুর্যোগে আক্রান্ত ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে গত ২২ এপ্রিল প্রথম নিলামে তোলা হয়েছিল ক্রিকেটার সাকিব আল হাসানের বিশ্বকাপের ব্যাট। যেটি বিক্রি হয়েছিল ২০ লাখ টাকায়।

/এমএম/এমএমজে/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!