করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ম্যাডোনা

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ২১:৫৫, মে ০৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:২২, মে ০৮, ২০২০

ম্যাডোনাপপসম্রাজ্ঞী ম্যাডোনা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। তিনি নিজেই এমন দাবি করেছেন। তবে ৬১ বছর বয়সী এই তারকা সেরে উঠেছেন। তিনি এখন পুরোপুরি  সুস্থ বলে জানিয়েছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে ম্যাডোনা জানান, করোনাভাইরাস অ্যান্টিবডি পরীক্ষায় পজিটিভ হয়েছেন তিনি। এর অর্থ হলো কোভিড-১৯ রোগে ভুগেছেন আমেরিকান এই পপতারকা। যদিও তিনি তা টের পাননি!

গত ৬ মে ইনস্টাগ্রামে নিজের দেড় কোটি ফলোয়ারের উদ্দেশে ম্যাডোনা লিখেছেন, ‘আমি বর্তমানে অসুস্থ নই। কারও শরীর অ্যান্টিবডি পরীক্ষায় পজিটিভ হওয়ার অর্থ হলো সে করোনাভাইরাসে আক্রান্ত ছিল। আমার বেলায় যেমনটা ঘটেছে। সাত সপ্তাহ আগে প্যারিসে সংগীত সফর শেষে অসুস্থ হয়ে পড়েছিলাম। আমার অনেক সহশিল্পীর ক্ষেত্রেও একই ব্যাপার ঘটেছে। কিন্তু তখন আমরা ভেবেছিলাম বাজে কোনও ফ্লুতে সংক্রমিত হয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ আমরা সবাই এখন সুস্থ। যারা সঠিক তথ্য না জেনে মুখরোচক গুঞ্জনে বিশ্বাস করেন আশা করি তাদের কাছে সব পরিষ্কার হয়েছে। জ্ঞানই শক্তি।’

নিজের ১৪তম অ্যালবাম ‘ম্যাডাম এক্স’-এর প্রচারণা হিসেবে গত ২২ ফেব্রুয়ারি রাতে প্যারিসে গান-বাজনার পর ইনজুরির কথা জানিয়ে বাকি সব কনসার্ট বাতিল করেন ম্যাডোনা। এরপর তো করোনা ছড়িয়ে পড়ায় ফ্রান্স সরকার বড় আকারের জনসমাগম নিষিদ্ধই করে দেয়।

কয়েকদিন আগে আলোকচিত্রী স্টিভেন ক্লেইনের জন্মদিনের পার্টিতে অংশ নেন ম্যাডোনা। তার বাড়িতেই ছিল এই আয়োজন। যদিও এজন্য তাকে সমালোচনা হজম করতে হয়েছে।

এদিকে কোভিড-১৯ রোগ থেকে নিরাময়ের জন্য ভ্যাকসিন আবিষ্কারের গবেষণায় ইউরোপীয় ইউনিয়নকে ১১ লাখ ডলার (৯ কোটি ৩৪ লাখ ৯৪ হাজার টাকা) অনুদান দিয়েছেন ম্যাডোনা। এছাড়া করোনার ওষুধ খুঁজতে বিল গেটস ও মেলিন্ডা গেটস ফাউন্ডেশনের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি।

এছাড়া লকডাউন শেষে ‘স্বাভাবিক জীবনে ফেরা’র পরিবর্তে বিশ্বজুড়ে আমূল পরিবর্তন আনার আহ্বানে ২০০ তারকা ও বিজ্ঞানী খোলা চিঠিতে স্বাক্ষর করেছেন। ম্যাডোনা তাদেরই একজন। অন্যরা হলেন হলিউড অভিনেত্রী কেট ব্ল্যানচেট, মারিয়ন কঁতিয়া, জেন ফন্ডা প্রমুখ।

হলিউড তারকাদের মধ্যে টম হ্যাঙ্কস ও তার স্ত্রী রিটা উইলসন, ব্রিটিশ অভিনেতা ইড্রিস অ্যালবা ও তার স্ত্রী সাবরিনা, অভিনেত্রী ওলগা কারিলেনকো, র‌্যাচেল ম্যাথুস, ইন্দিরা ভার্মা, অভিনেতা ক্রিস্তোফার হিভিউ, ড্যানিয়েল ডেই কিমসহ অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর সেরে উঠেছেন। মারা গেছেন অনেকে।

লাইভ

টপ