বাবা হতে যাচ্ছেন ‘জোকার’

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০১:৫০, মে ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:০১, মে ২০, ২০২০

ওয়াকিন ফিনিক্স ও রুনি মারা‘জোকার’ ছবির সুবাদে আমেরিকান অভিনেতা ওয়াকিন ফিনিক্সকে এখন সারা দুনিয়া চেনে। এজন্য ৪৫ বছর বয়সী এই তারকা অস্কার জিতেছেন। ব্যক্তিজীবনেও সুখের হাওয়া বইছে। তার প্রেমিকা রুনি মারা এখন সন্তানসম্ভবা। প্রথমবার বাবা-মা হতে যাচ্ছেন তারা।

বিনোদনমূলক ওয়েবসাইট পেজ সিক্সকে একটি সূত্র জানিয়েছে, কোভিড-১৯ মহামারিতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের পাশে হলিউড হিলসের একটি বাড়িতে কোয়ারেন্টিনে আছেন এই দুই তারকা।
ধারণা করা হচ্ছে, আমেরিকান অভিনেত্রী রুনি মারা ছয় মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি নিজের গর্ভাবস্থা ঢাকতে ঢিলেঢালা পোশাকে দেখা গেছে ৩৫ বছর বয়সী এই তারকাকে। যদিও তাদের প্রতিনিধিরা এ বিষয়ে মুখ খুলতে নারাজ।
২০১৩ সালে স্পাইক জঞ্জের ‘হার’ ছবির কাজ করতে গিয়ে ওয়াকিন ফিনিক্স ও রুনি মারার পরিচয়। ২০১৮ সালে ‘মেরি ম্যাগডালিন’-এ আবারও জুটি বাঁধেন তারা। মূলত তখনই তাদের প্রেমের ফুল ফোটে। ছবিটিতে নাম ভূমিকায় রুনি ও যিশুখ্রিষ্টের চরিত্রে দেখা গেছে ফিনিক্সকে।
গত বছরের অক্টোবরে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনকে অস্কারজয়ী ওয়াকিন ফিনিক্স জানান, শুরুর দিকে তার মনে হতো রুনি মারা তাকে অবজ্ঞা করছেন! অবশেষে তিনি বুঝতে পারেন তার প্রতি আগ্রহ আছে এই অভিনেত্রীর। কিন্তু মুখ ফুটে বলতে পারছেন না!
সাক্ষাৎকারটিতে ওয়াকিন ফিনিক্স বলেন, ‘সে একমাত্র মেয়ে যাকে আমি অন্তর্জালে খুঁজেছি। আমরা শুধু বন্ধু ছিলাম। ইমেইল আদান-প্রদান হতো আমাদের। এর আগে কখনও কারও জন্য এমন করিনি। এভাবে অনলাইনে কোনও মেয়ের জন্য পড়ে থাকিনি।’
২০১৯ সালের জুলাইয়ে ওয়াকিন ফিনিক্স ও রুনি মারার বাগদান হয়। বেশ কয়েকবার রুনির অনামিকায় আংটি দেখা যাওয়ায় কয়েক মাস ধরে তাদের বাগদানের গুঞ্জন ছড়িয়ে পড়ে।
তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ