নারগিস ফাখরির পেইজে তাপসের গান! (ভিডিও)

Send
সুধাময় সরকার
প্রকাশিত : ১৫:৪৩, মে ২৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৪৬, মে ২৩, ২০২০

নারগিস ফাখরির পেইজ এবং টিজারের একটি দৃশ্যবলিউড নায়িকা নারগিস ফাখরির ভেরিফায়েড ফেসবুক পেইজসহ তার অন্যান্য সোশ্যাল অ্যাকাউন্টগুলো এখন দখল করে আছেন বাংলাদেশের সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস!

৬ ঘণ্টা আগে এই নায়িকা ঢাকার শিল্পী তাপসকে ট্যাগ করে শেয়ার করেছেন ‘নিত দিন জিয়া মারা’ নামের একটি টিজার! যেখানে গায়ক তাপসের বিপরীতে নায়িকা হিসেবে দেখা মিলেছে বলিউডের অন্যতম গ্ল্যামারাস এই নায়িকাকে! মাত্র ১৬ সেকেন্ডের এই টিজারে স্পষ্ট আভাস- তাপসের কণ্ঠের ধার আর ফাখরির গ্ল্যামারের ঝলক মিলেছে এক মোহনায়! এ যেন করোনাকালে দুই দেশে প্রেমের বার্তা ছাড়িয়ে দিতে ভারত-বাংলাদেশের যৌথ আয়োজন!
‘নিত দিন জিয়া মারা’ গানটির অডিও প্রকাশ পেয়েছে গত ৫ মে একাধিক আন্তর্জাতিক প্ল্যাটফর্মে। এরমধ্যে রয়েছে স্পটিফাই, আই টিউনস, গানা, জিও সাওয়ান প্রভৃতি। এবার ঈদ উপলক্ষে গানটির এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ পাবে ভারতের এমবি মিউজিকসহ বেশক’টি আন্তর্জাতিক ভিডিও স্ট্রিমিং সাইটে।
কুমারের প্রেমময় কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন বলিউডের অন্যতম সংগীত জুটি মিট ব্রস। এতে এককভাবেই কণ্ঠ দিয়েছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পী-সুরকার কৌশিক হোসেন তাপস। অন্যদিকে নারগিস ফাখরিকে নিয়ে এর ভিডিও নির্মাণ হয়েছে তুরস্কের বিভিন্ন ঐতিহাসিক লোকেশনে।

কৌশিক হোসেন তাপস বলেন, ‘গানটির অডিও প্রকাশ পেয়েছে গত ৫ মে। এদিন ছিল আমার জীবনের সবচেয়ে ভালোবাসার মানুষ ফারজানা মুন্নীর জন্মদিন। সেদিনই বলেছি, গানটির ভিডিও প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে ঈদ উৎসবে। মিট-ব্রস এবং নারগিস ফাখরি আমাকে সেটাই জানিয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার এলো টিজার। যেটা নারগিস আমাকে ট্যাগ করেছেন! এটি দেখে মনটা ভালো হয়ে গেল। জানেন তো, শুধু আমিই নই, গোটা পৃথিবীই আজ বিষণ্ন। আশা করছি দুই একদিনের মধ্যে গানটির পুরো ভিডিও উন্মুক্ত হবে। সবার মতো আমিও সেই অপেক্ষায় আছি।’
দেশীয় চলচ্চিত্রের সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া কৌশিক হোসেন তাপস একাধারে কণ্ঠশিল্পী-সংগীত পরিচালকও বটে। দেশের একমাত্র মিউজিক্যাল চ্যানেল গানবাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালকও তিনি। এই চ্যানেলে প্রচারিত ‘উইন্ড অব চেঞ্জ’ অনুষ্ঠানটির মাধ্যমে সংগীতে অবদানের জন্য যিনি ভারতের মর্যাদাপূর্ণ দুটি সম্মাননা ‘দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৮’ এবং ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ ঘরে তুলেছেন।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ