করোনার প্রথম আঘাত চলচ্চিত্রে, মারা গেলেন প্রযোজক

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৩:০৭, জুন ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৬, জুন ০২, ২০২০

মোজ্জামেল হক সরকারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক সরকার। সোমবার (১ জুন) রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি।
আজ সকালে গাজীপুরে তার দাফন সম্পন্ন হয়েছে। এর মাধ্যমে ভয়াল করোনায় প্রথমবারের মতো প্রাণ হারালেন চলচ্চিত্র অঙ্গনের মানুষ।
তার মৃত্যুর বিষয়টি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির অন্যতম সদস্য মোজাম্মেল হক সরকার। বহু হিট ছবির প্রযোজক ছিলেন তিনি। এতদিন করোনার ভয়াল থাবা দূর থেকে দেখেছি। এবার আমাদের চলচ্চিত্র পরিবারেই এটা ঘটলো। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতি তার অকাল মৃত্যুতে বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে।’

জানা যায়, ঢাকা মেডিকেলে ভর্তির আগে মোজাম্মেল হক বেশ কয়েকদিন গাজীপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গতকাল রাতে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে তার মৃত্যু হয়। এরপর সরকারি নীতিমালা মেনে গাজীপুরে গ্রামের বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে।

মোজাম্মেল হক সরকার বেশ কিছু জনপ্রিয় ছবির প্রযোজক। সর্বশেষ শাকিব খান ও শবনম বুবলী অভিনীত ‘রংবাজ’ (২০১৭) ও শাকিব খান-অপু বিশ্বাসের ‌‘পাংকু জামাই’ (২০১৮) ছবি প্রযোজনা করেছিলেন তিনি।

/এম/এমওএফ/

লাইভ

টপ