X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

প্রেমিক রনির সঙ্গেই হলো নুসরাত ফারিয়ার বাগদান

ওয়ালিউল বিশ্বাস
০৮ জুন ২০২০, ১৯:৩২আপডেট : ০৯ জুন ২০২০, ১৫:৫৮

রনি ও ফারিয়ার ফেসবুক পোস্ট সম্পর্কটা সাত বছরের। তাই বোঝাপড়াটা অনেক পুরনো। বাকি ছিল কিছু আনুষ্ঠানিক ধাপ। তার প্রথম পর্ব সারলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।
গত ১ মার্চ প্রেমিকের হাতে হাত রেখে আংটি পরলেন। খবরটি জানালেন তাও তিন মাস পরে।
কিন্তু হবু বরের বিষয়ে মুখ খুলতে নারাজ তিনি। বললেন, ‘সৃষ্টিকর্তার প্রতি আমাদের অসীম কৃতজ্ঞতা। আমরা দীর্ঘদিন একে অপরকে চিনি। মূলত সাত বছর ধরে আমাদের সম্পর্ক। পরিবারের সম্মতিতে আমাদের আংটিবদল হয়েছে। পাত্রের নাম এখনই বলতে চাই না।’
ফারিয়া না বললেও পাওয়া গেল হবু বরের নাম। পাত্র একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। নাম রনি রিয়াদ রশীদ। তার বাবা সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদ। রনি ও ফারিয়া আজ একই সময় কিন্তু আলাদাভাবে ফেসবুকে তাদের বাগদানের ঘোষণা দিয়েছেন।  
বছর কয়েক আগের কথা। একটি ক্রুজার বাইক কিনেছিলেন ফারিয়া। তখনই জানান, এটি তার প্রেমিককে উপহার দেবেন। তখনও জানাননি প্রেমিকের নাম। এবার উপহার হয়ে নিজেই যাচ্ছেন রনির ঘরে।
এদিকে, গত এপ্রিলের প্রথম সপ্তাহ থেকে ফারিয়া নিজ এলাকা ময়মনসিংহে নিজেদের ফার্মে ছিলেন। জানা যায়, সেখানেও চলেছে বিয়ে নিয়ে নানা প্রস্তুতি।

অন্যদিকে, সিনে জগত নিয়ে আপাতত ব্যস্ততা নেই ফারিয়ার। তার অভিনীত সর্বশেষ ছবি ‘শাহেনশাহ’ গত ৬ মার্চ মুক্তি পায়। ইতোমধ্যে কাজ করেছেন দীপংকর দীপনের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায়। আর শিহাব শাহীনের ‘যদি...কিন্তু...তবুও’ ছবির শুটিং শুরু করেও করোনায় বন্ধ করে দিতে হয়েছিল।
বাংলা ট্রিবিউনকে ফারিয়া জানালেন, আপাতত শুটিং নয়, যেতে চান ময়মনসিংহে। কিন্তু কেন? পাঠক, কারণটা ইতিবাচক কিছু কল্পনা করতেই পারেন!

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
পাঁচ মাস পর অবশেষে মুক্তির বার্তা
পাঁচ মাস পর অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিলেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া