ভুতুড়ে বিলের কবলে জয়া আহসান ও মিষ্টি জান্নাত

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:২৯, জুলাই ০২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:১৩, জুলাই ০২, ২০২০

জয়া আহসান ও মিষ্টি জান্নাতগত কয়েক মাসের বিদ্যুৎ বিলে নাস্তানাবুদ সাধারণ মানুষ। আসছে চোখ ছানাবড়া করা বিল। এর কবলে এবার পড়েছেন সিনেমার দুই শিল্পী জয়া আহসান ও মিষ্টি জান্নাত।

অভিনেত্রী জয়া আহসান জানিয়েছেন, তার শেষ বিলটি এসেছে ২৮ হাজার ৫০০ টাকা! তার আগের মাসেও বিদ্যুৎ বিল এসেছে ১৬ হাজার টাকা। যা আগে নরমাল বিল আসতো ৫ থেকে ৭ হাজার টাকা।
একই ধরনের অভিযোগ মিষ্টি জান্নাতেরও। গত মাসে তার বিদ্যুৎ বিল এসেছে ২৯ হাজার ১০০ টাকা। তিনি জানিয়েছেন, সাধারণত তাদের বিল আসে ৬-৭ হাজার টাকা।
জান্নাত বলেন, ‘ইতোমধ্যে এমন বিলের কারণ জানতে যোগাযোগ করেছেন বিদ্যুৎ অফিসে। অফিস থেকে জানানো হয়, করোনার কারণে মিটার দেখতে আসতে পারেনি তারা। তাই অনুমান করে এই বিল করা হয়েছে।’
জানা গেছে, এমন ভুতুড়ে বিলের সমস্যায় ভুগছেন সাধারণ মানুষসহ শোবিজ অঙ্গনের বেশিরভাগ শিল্পী।
এদিকে বাংলাদেশে কোভিড-১৯ মহামারির কারণে একসঙ্গে তিন মাসের বিল দেয়ার ক্ষেত্রে ত্রুটিপূর্ণ বিল আসছে বলে জানিয়েছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়। ২৯ জুন সংসদে বকেয়া ও ত্রুটিপূর্ণ বিদ্যুৎ বিল নিয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রণালয়টির প্রতিমন্ত্রী নসরুল হামিদ সমস্যার সমাধানে বিভিন্ন পদক্ষেপ নেওয়ার কথা জানিয়েছেন। পাশাপাশি ত্রুটিপূর্ণ বিল সংশোধনের জন্য ১০ দিনের সময় দেওয়া হয়েছে।

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ