লেকের পানিতে মিললো হলিউড অভিনেত্রীর মৃতদেহ

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৭:০০, জুলাই ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৫৪, জুলাই ১৪, ২০২০

নায়ার রিভেরাযুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার পিরু লেক থেকে উদ্ধার করা হয়েছে হলিউড অভিনেত্রী নায়ার রিভেরার মরদেহ (৩৩)। নিখোঁজ হওয়ার পাঁচদিন পর তার মৃতদেহ পাওয়া গেল।

‘গ্লি’ ছবিতে অভিনয়ের জন্যই সবচেয়ে বেশি দর্শকমহলে সমাদৃত হয়েছিলেন নায়া। জানা যায়, ৮ জুলাই নায়া তার চার বছরের ছেলেকে নিয়ে ক্যালিফোর্নিয়ার ভেনচুরা কান্ট্রির লস প্যাডরেস জাতীয় উদ্যানের লেক পুরুতে বোটিং করতে গিয়েছিলেন।
এজন্য সেদিন তিনি দুপর ১টায় একটি নৌকা ভাড়া নেন। ছেলেকে নৌকায় বসিয়ে লেকের পানিতে সাঁতার কাটতে নামেন তিনি। প্রায় তিন ঘণ্টা পরও সেই বোট ফিরে না আসায় সন্দেহ প্রকাশ করেন কর্তৃপক্ষ। তারপর ভাড়া নেওয়া বোট ফিরে এলেও নায়িকা ফিরে আসেনি।


এরপর স্থানীয় পুলিশ হেলিকপ্টার ও ড্রোনের সাহায্যে তার দেহ খুঁজে বের করার চেষ্টা চালায়। গত পাঁচ দিনের এ চেষ্টা করার পর আজ মৃতদেহ উদ্ধারে সমর্থ হয় তারা।
জানা যায়, দেহ উদ্ধারের পরপরই এটি শনাক্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

লেকে নামার আগে নায়ার রিভেরার শেষ জীবন্ত দৃশ্য:


মিডিয়ায় নায়ার পথচলা একেবারে ছোটবেলা থেকে। চার বছর বয়স থেকেই টিভিতে বিজ্ঞাপন ও অনুষ্ঠান করেছেন। ব্রিটিশ রয়েল ফ্যামিলির সঙ্গেও কাজ করেছেন। কাজ করেছেন একাধিক মিডিয়ায়।
‘গ্লি’ ছাড়াও তার ভৌতিক ছবি ‘‘ডেভিল’ম ডোর’’ আলোচিত। ২০১৪ সালে তিনি অভিনেতা রায়ান ডারসিকে বিয়ে করেন। ২০১৮ সালে তাদের বিচ্ছেদ হয়।
সূত্র: সিএনএন, বিবিসি

/এম/এমএম/

লাইভ

টপ