X
সোমবার, ২০ মে ২০২৪
৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মোশাররফ-জুঁই দম্পতির থ্রিলার সিরিজ

বিনোদন রিপোর্ট
১৭ জুলাই ২০২০, ২০:২৩আপডেট : ১৮ জুলাই ২০২০, ১৪:১৯

কমেডির চাপে থ্রিলার কাজ খুব কমই হয়। তাছাড়া থ্রিলার বানানোতে রয়েছে বাজেট ও মেধার জটিলতা! তবে সেসব ছাপিয়ে এবার মোশাররফ-জুঁই দম্পতি হাজির হচ্ছেন থ্রিলার ঘরানার একটি বিশেষ সিরিজ নিয়ে।

মোশাররফ করিম ও জুঁই করিম ‘গিরগিটি’ নামে ৭ পর্বের এই সিরিজটি রচনা ও পরিচালনা করেছেন রায়হান খান। এর অন্য দুটি উল্লেখযোগ্য চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। সিরিজটি প্রচার হবে আসছে ঈদে দীপ্ত টিভিতে।
নির্মাতা রায়হান খান ‘গিরগিটি’র গল্প প্রসঙ্গে জানান এভাবে—বিবাহবার্ষিকী উপলক্ষে সেদিন ছিল অহনা ও রাশেদের বিভিন্ন রকমের প্রস্তুতি। একটু একটু করে আনন্দের রঙ ফিকে হতে থাকে অজানা একটি ফোন কলের কারণে।
প্রথম থেকে ফোন কলের ব্যাপারটা ভালো লাগে না অহনার। কারণ, ফোনের অপর প্রান্তের লোকটি এমনভাবে কথা বলে, যেন পূর্বপরিচিত এবং ক্রমান্বয়ে মেরে ফেলার হুমকি দিতে থাকে। অহনাকে আল্টিমেটাম দেয়, এক সপ্তাহের মধ্যে রাশেদকে ডিভোর্স না দিলে তার জীবনের অজানা তথ্য ফাঁস করে দেবে।
কিন্তু অহনা খুঁজে পায় না তার জীবনের অজানা কি এমন তথ্য আছে, যেটা ফাঁস করা যায়!
এখানে রাশেদ চরিত্রে মোশাররফ করিম আর অহনা চরিত্রে অভিনয় করেছেন জুঁই করিম।
নির্মাতা রায়হান খান বাংলা ট্রিবিউনকে বলেন, ‘গল্প যাই হোক, এটির নির্মাণ কৌশল এবং শিল্পীদের অভিনয় দেখে দর্শক মুগ্ধ হবেন। আমি চেষ্টা করেছি থ্রিলার ঘরানায় নতুন কিছু করতে।’
দীপ্ত টিভি জানায়, ঈদের সাত দিনের আয়োজনে প্রতিদিন এক পর্ব করে প্রচার হবে ‘গিরগিটি’। এরইমধ্যে শুটিং শেষ করে চলছে সম্পাদনার কাজ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কান উৎসব ২০২৪লালগালিচা থেকে নেমে ফের বিড়ম্বনায় উর্বশি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!
রাইমা নাকি সুচিত্রা!
রাইমা নাকি সুচিত্রা!
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
জুনে ‘সংবাদ’ তৈরিতে নামছেন তারা
সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো
কান উৎসব ২০২৪সন্ধ্যায় করতালি পেয়ে সেলেনার কান্না, রাতে কেট ব্ল্যানচেটের আলো