X
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

অনুদানের ছবিতে চুক্তিবদ্ধ হলেন সুমন ও পূজা

বিনোদন রিপোর্ট
২৪ জুলাই ২০২০, ১৩:১৭আপডেট : ২৪ জুলাই ২০২০, ২২:৫১

চুক্তিবদ্ধ হওয়ার ফাঁকে পূজা-সুমন এবিএম সুমন ও পূজা চেরী। দুজনই চলচ্চিত্রের অমিত সম্ভাবনাময় মুখ। সংখ্যায় কম কাজ করলেও প্রশংসায় বেশ এগিয়ে আছেন দর্শক-সমালোচক মহলে, দু’জনে।

এবার তাদের এক করলেন ঢালিউডের পরীক্ষিত পরিচালক ইস্পাহানী আরিফ জাহান। আনিসুল হকের উপন্যাস আর সরকারের অনুদান নিয়ে এই যুগল পরিচালক নির্মাণ করতে যাচ্ছেন ‘হৃদিতা’।
২৩ জুলাই রাতে এই ছবিটির প্রধান দুই চরিত্রের জন্য চুক্তিবদ্ধ হন সুমন-চেরী। ২০১৯-২০ অর্থবছরে চলচ্চিত্র নির্মাণের জন্য অনুদান পেয়েছে ‌‌‘হৃদিতা’।
এ প্রসঙ্গে পরিচালক এম এম ইস্পাহানী বলেন, ‘দর্শকদের ভালো গল্পের একটি সিনেমা উপহার দিতে যাচ্ছি। সুমন ও পূজা তাদের যোগ্যতার প্রমাণ এরইমধ্যে রেখেছে আলাদা আলাদা ছবিতে। আমাদের মনে হয়েছে, এবার সময় এসেছে তাদের একসঙ্গে কিছু করে দেখানোর। গল্পের চরিত্রের সঙ্গেও তাদের দুজনকে দারুণ মানাবে।’
এদিকে ‘ঢাকা অ্যাটাক’ সফলতার পর ‘মাসুদ রানা’ সিনেমায় অভিনয় করা নিয়ে এবিএম সুমন রয়েছেন আলোচনায়। অন্যদিকে ‘পোড়ামন টু’-এর সফলতা পেরিয়ে লকডাউনের আগে পূজা ব্যস্ত ছিলেন ‘সাইকো’ ছবির শুটিংয়ে।
দুজনেই প্রথমবার কাজ করবেন ইস্পাহানী আরিফ জাহান এবং সরকারি অনুদানের ছবিতে। রোমান্টিক গল্পে নির্মিত হচ্ছে ‘হৃদিতা’। এতে দুজনকেই বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীর চরিত্রে দেখা যাবে।
এবিএম সুমন বলেন, ‘যেকোনও সিনেমায় কাজ করার আগে এর গল্প ভালো করে শুনি, চরিত্র নিয়ে আমি পরে ভাবি। যদি গল্প ভালো লাগে, তখনই আমি চুক্তিবদ্ধ হই। তো এই ছবিটির গল্পটাও অসাধারণ। নাম ভূমিকায় পূজা। শুটিং শুরু হওয়ার দুই মাস সময় আছে। আমরা এরমধ্যে চরিত্রের মাপে নিজেদের তৈরি করে ফেলবো।’
নির্মাতা যুগল জানান, অক্টোবর থেকে শুটিং শুরু হওয়ার প্রস্তুতি নিচ্ছেন তারা। শুটিং লোকেশন ঢাকা ও ব্যাংকক।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
‘জংলি’ মিশনে সিয়ামের সঙ্গী বুবলী
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
পুরনো লাইনআপে ফিরছে ‘ব্ল্যাক’!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
ফটোগ্রাফারদের ওপর খেপলেন নোরা ফাতেহি!
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
শিল্পকলায় মঞ্চায়িত হলো আলিয়ঁস ফ্রঁসেজের ‘হি-রোজ’
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…
সিয়াম-মেহজাবীনের পাল্টাপাল্টি পোস্টের নেপথ্যে…