বাংলাদেশি লেখকের গল্পে জুলিয়া রবার্টস-ডেনজেল

Send
ওয়ালিউল বিশ্বাস
প্রকাশিত : ০০:০২, জুলাই ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২০, জুলাই ২৬, ২০২০

রুমান ও জুলিয়া-ডেনজেলনেটফ্লিক্স তৈরি করেছে আরও একটি বড় বিনিয়োগের চলচ্চিত্র ‘লিভ দ্য ওয়ার্ল্ড বিহাইন্ড’। এ ছবিতে অভিনয় করছেন অস্কারজয়ী অভিনেতা-অভিনেত্রী ডেনজেল ওয়াশিংটন ও জুলিয়া রবার্টস।
আর এর গল্প নেওয়া হচ্ছে বাংলাদেশি বংশোদ্ভূত লেখক রুমান আলমের উপন্যাস থেকে। চলতি বছরই উপন্যাসটি হরপারক্লিনস পাবলিকেশন ইমপ্রিন্ট থেকে প্রকাশিত হয়। নামও ‘লিভ দ্য ওয়ার্ল্ড বিহাইন্ড’। বইটি বেশ সমাদৃতও। এর আগেও এই লেখকের আরও দুটি উপন্যাস বাজারে এসেছে।

‌‘লিভ দ্য ওয়ার্ল্ড বিহাইন্ড’ চলচ্চিত্রটির অন্যতম প্রযোজক হিসেবে আছেন রুমান। জানা যায়, এর গল্প গড়ে উঠেছে দুটি পরিবারকে কেন্দ্র করে,। যারা একটি বিচ্ছিন্ন দ্বীপের মতো স্থানে ছুটি কাটাতে যায়। কিন্তু ভয়ঙ্কর এক ভুলের ফাঁদে পা দিয়ে ফেলে তারা।
নতুন এ ছবিটি পরিচালনা করছেন সাইবার সিকিউরিটি থ্রিলার সিরিজ ‌‘মি. রোবট’-এর পরিচালক স্যাম এসমাইল। যার সহ-প্রযোজক ছিলেন ওয়াশিংটন।

অন্যদিকে, অস্কারজয়ী তারকাদ্বয় জুলিয়া-ডেনজেল এর আগে সর্বশেষ একসঙ্গে অভিনয় করেছেন ‘দ্য পেলিকান ব্রিফ’ ছবিতে। এটি ১৯৯৩ সালে মুক্তি পায়। ফলে প্রায় ২৭ বছর পর একই পর্দা ভাগাভাগি করতে যাচ্ছেন তারা।

সূত্র: হলিউড রিপোর্টার

/এম/এমএম/

লাইভ

টপ