এবার তাদের একসঙ্গে গান গাওয়া

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১২:৪৬, আগস্ট ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৯, আগস্ট ০৩, ২০২০

nobonita gaurob 2নবনীতা চৌধুরী ও লাবিক কামাল গৌরব; সহযোদ্ধা ও বন্ধু। একে অপরে মিলে গানেও এসেছেন বহুবার। তবে সেখানে নবনীতাকে পাওয়া গেছে গায়িকা আর সংগীতায়োজক হিসেবে লাবিক কামাল গৌরবকে।
তবে এবার দুজন একসঙ্গে গাইলেন। রাধারমণ দত্তের গান ‘বন্ধু দয়াময়’-এ কণ্ঠ দিয়েছেন দুজন। আগামীকাল (৪ আগস্ট) জি-সিরিজ প্রকাশ করতে যাচ্ছে এটি।
সন্ধ্যা ৭টা থেকে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও দেখা যাবে।

‘বন্ধু দয়াময়’ গানটির সংগীতায়োজন করেছেন লাবিক কামাল গৌরব। তার সংগীতায়োজনে নবনীতার কণ্ঠে ‘সোনালি বন্ধু’, ‘রূপ দেখিলাম রে’, ‘বল গো সখী’ গানগুলো এর আগে জনপ্রিয় হয়েছে।

নবনীতা বলেন, ‘মঞ্চে বা টেলিভিশনে আমি আর গৌরব নিয়মিত একসঙ্গে গাইলেও এটাই আমাদের প্রথম একসঙ্গে গাওয়া বা ডুয়েট গান। সবসময় কোথাও গাইতে গেলেই ডুয়েট গানের অনুরোধ থাকে দর্শক-শ্রোতার কাছ থেকে। অবশেষে আমরা রাধারমণের দারুণ সুন্দর এই গানটি গাইলাম একসঙ্গে।’

গৌরব বলেন, ‘আমাদের দুই জনের স্কেলটা একসঙ্গে গাওয়ার জন্য মেলানো কঠিন। তাই অনেক গানে হারমোনাইজ করলেও ডুয়েট গাওয়া হয় নাই। কিন্তু এই গানটা দুজনে মিলে গাইতে এবং মিউজিক করতে এত এনজয় করলাম যে মনে হলো গানটা রিলিজ হলে সবাই হয়তো পছন্দ করবেন। জি-সিরিজের খালেদ ভাইও গান শোনামাত্র খুব আগ্রহ দেখালেন এবং মিউজিক ভিডিও করে এই ঈদেই প্রকাশ করতে চাইলেন।'

গৌরব ও নবনীতার গাওয়া ‘বন্ধু দয়াময়’ গানটি এরইমধ্যে বাংলাদেশ টেলিভিশনের ঈদ আনন্দমেলায় প্রচারিত ও প্রশংসিত হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন মঞ্জু আহমেদ। গানটি মিক্স করেছেন ও বেজ বাজিয়েছেন ফায়জান আহমেদ বুনো এবং গিটার বাজিয়েছেন রাফসান। স্বাস্থ্যবিধি মেনে এই গানের ভিডিও শুটিংয়ে শিল্পীরা অংশ নিয়েছেন বলে জানালেন।

/এম/এমওএফ/

লাইভ

টপ