আগে লোকেশন চূড়ান্ত, পরে চিত্রনাট্য তৈরি! (ভিডিও)

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৪:১৬, আগস্ট ০৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৩, আগস্ট ০৪, ২০২০

মাস্কঈদুল আজহায় মুক্তি পাওয়া অসংখ্য নাটকের ভিড়ে আলোচনায় ভেসে উঠলো কাজল আরেফিন অমির ‘মাস্ক’। যে নাটকটির শুটিং লোকেশন ঠিক করে লেখা হয়েছিল চিত্রনাট্য!

নাটকটি ঈদের পরের দিন অবমুক্ত করা হয় মোশন রক এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে। প্রকাশের পর থেকেই নেটিজেনদের মধ্যে আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় এটি। ২৪ ঘণ্টায় ১০ লাখেরও বেশি ভিউ হয়েছে নাটকটি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, তাসনিয়া ফারিন, চাষী আলম, মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, মুসাফির প্রমুখ।
নির্মাতা অমি বলেন, ‘গল্পটাতে একটু ডার্ক কমেডি আছে। আমি সবসময় দর্শকদের বিনোদন দিতে চাই, শিক্ষা নয়। সারাদিনের ব্যস্ততা শেষে কেউ যদি আমার নাটক দেখে একটু বিনোদিত হয়, সেটাই আমার সার্থকতা। নাটকটি প্রকাশের পর দর্শকদের কাছ থেকে অনেক সাড়া পাচ্ছি।’
জনপ্রিয়তার পাশাপাশি নাটকটির গল্প নিয়ে উঠছে সমালোচনাও। এ প্রসঙ্গে অমি বলেন, ‘ডার্ক কমেডি ধাঁচের নাটক মূলত আমাদের দেশে হয় না। তবে আশা করা যায় এখন থেকে হবে। আমার কাজ রিলিজ হওয়ার পর এক দল বলে অসাধারণ হয়েছে, আরেক দল বলে একদমই ভালো হয়নি। আমি এই দুই দলকেই ভালোবাসি! কারণ তারা কষ্ট করে আমার কাজ দেখেন এবং আলোচনা-সমালোচনা করেন।’
অমি জানান, আগে গল্প বা চিত্রনাট্য তৈরি করে শুটিং লোকেশন নির্বাচন করতেন। এবারই প্রথম লোকেশন চূড়ান্ত করে গল্প তৈরি করেছেন এই নির্মাতা! কারণ, চলছে করোনাকাল-শুটিং লোকেশন হতে হবে নিরাপদ।
মাস্ক:

/এমএম/এমএমজে/

লাইভ

টপ