X
রবিবার, ০৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১

সৈকত নাসিরের ‘বর্ডার’-এ সাঞ্জু জন-ফারুক সুমন

বিনোদন রিপোর্ট
২৬ আগস্ট ২০২০, ১৫:২১আপডেট : ২৬ আগস্ট ২০২০, ১৮:৪৩

ফারুক সুমন ও অনন্ত জলিল নায়ক অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’র পর নবাগত ফারুক সুমন কাজ করতে যাচ্ছেন সৈকত নাসির পরিচালিত ‘দ্য বর্ডার’ চলচ্চিত্রে। পরিচালক জানান, ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সুমন। আছেন র‌্যাম্প মডেল ও অভিনেতা সাঞ্জু জন।

মূলত ‘মাসুদ রানা’ চলচ্চিত্রে দর্শকদের জন্য চমক হিসেবে ছিলেন সুমন ফারুক। সৈকত নাসির পরিচালিত ওই ছবিটি করোনায় আটকে যায়। তার আগেই ‘বর্ডার’-এর কাজ করতে যাচ্ছেন সুমন।

পরিচালক সৈকত বলেন, ‘‘বর্ডার’-এ তার মতোই একজনকে খুঁজছিলাম। ‘মাসুদ রানা’ দেরি হওয়ায় নতুন এ চলচ্চিত্রে তাকে অফার করি। উনি সবকিছু জেনেবুঝে রাজি হন। অন্যদিকে সাঞ্জু জন একজন পরীক্ষিত শিল্পী। তার ওপর আমার আস্থা আগে থেকেই।’

তবে হুট করেই সুমন ফারুকের নায়ক বনে যাওয়া নয়। অনন্ত জলিলের মাধ্যমে সিনেমায় আসেন তিনি। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ফারুক ও সাঞ্জু
সুমন ফারুক বলেন, ‘‘অনন্ত ভাই আমার খুব কাছের মানুষ। তার হাত ধরে চলচ্চিত্রে আসা। ‘দিন দ্য ডে’তে তার পাশাপাশি নায়ক চরিত্রে অভিনয় করেছি। কয়েকটি দেশ মিলে চলচ্চিত্রটির আশি ভাগ কাজ শেষ হয়েছে। করোনার জন্য তুর্কির অংশে শুটিং বাকি আছে।’’
জানান, এরপর ‘মাসুদ রানা’ সিনেমার জন্য নিজেকে প্রস্তুত করতে যথেষ্ট প্রশিক্ষণ নিতে হয়েছে তাকে। এক মাস ধরে থাইল্যান্ডে টাইগার মুয়াইথাই থেকে মিক্সড মার্শাল আর্ট, কিক বক্সিংসহ ফাইটিংয়ের বেশ কিছু ট্রেনিং নিয়েছেন।
তার ভাষায়, যেখান থেকে বলিউডের অক্ষয় কুমার, টাইগার শ্রফ, হলিউডের ভিন ডিজেলসহ বড় বড় তারকারা ট্রেনিং নিয়েছেন সেখানেই গিয়েছিলেন তিনি।
অন্যদিকে চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সাঞ্জু। এর আগে সৈকত নাসিরের পরিচালনায় একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন তিনি। সাঞ্জু জানান, এবারই প্রথম সৈকত নাসিরের পরিচালিত সিনেমায় কাজ করতে যাচ্ছেন। তিনি বলেন, ‘সৈকত ভাই খুব গুছিয়ে কাজ করেন। মূলত এটি মারকুটে ছবি। আশা করি দর্শকরা আমাকে পছন্দ করবেন।’ সাঞ্জু জন

ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘বর্ডার’ সিনেমার মূল ভাবনা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনাট্যকার সুদীপ্ত সাঈদ খানের। নির্মাতা সৈকত জানান, সীমান্ত অঞ্চলের এমন কিছু ঘটনা, যা দর্শকদের সামনে তুলে ধরলে লুফে নেবেন। কাজটি নিয়ে কিছু দিন ধরে স্টাডি করে এমনটাই মনে হয়েছে তার।

সিনেমার বেশিরভাগ শুটিং হবে দেশের বিভিন্ন বর্ডার অঞ্চলে। সেপ্টেম্বরের শেষ দিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে দিয়ে শুটিং শুরু করতে চান সৈকত নাসির। বাকি শিল্পীদের নামও এরমধ্যেই ঘোষণা করবেন তিনি।

/এম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকায় পুনর্মিলন সেরে ক্যাঙ্গারুর দেশে...
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
ঢাকার জ্যাম আর গরম নিয়ে প্রেমের গান!
তামান্নার শুভ সূচনা
তামান্নার শুভ সূচনা
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
ওটিটিতে মঞ্চনাটক ‘নেতা যে রাতে নিহত হলেন’
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!
আমিরাতের গোল্ডেন ভিসা পাচ্ছেন শাকিব খান!