X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৪ বৈশাখ ১৪৩১

ভারতের আড্ডা টাইমস-এ মোশাররফ করিম-মম

সুধাময় সরকার
১১ সেপ্টেম্বর ২০২০, ১৬:০০আপডেট : ১১ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫২

একটি দৃশ্যে মোশাররফ করিম ও জাকিয়া বারী মম ভারতের অন্যতম ওটিটি প্ল্যাটফর্ম আড্ডা টাইমস। অ্যাপ ও ওয়েবভিত্তিক এই ভিডিও স্ট্রিমিং সাইটের জন্য এখন ব্যস্ত সময় পার করছেন ঢাকার দুই টিভি তারকা মোশাররফ করিম ও জাকিয়া বারী মম।
আড্ডা টাইমস-এর আগ্রহে এ দুজনকে নিয়ে প্রথমবারের মতো বাংলাদেশ থেকে নির্মিত হচ্ছে একটি ওয়েব সিরিজ। চার পর্বের এই সিরিজটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ। ‘ভালো বাসা’ নামের এই সিরিজটি রচনা করেছেন মুনতাহা বৃত্তা।
১০ সেপ্টেম্বর থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে সিরিজটির দৃশ্য ধারণের কাজ। গাজীপুর ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনেও চলবে কিছু অংশের কাজ। জানালেন নির্মাতা।
আবু হায়াত মাহমুদ বাংলা ট্রিবিউনকে বললেন, ‘গল্প সম্পর্কে আগাম বলতে চাই না। তবে কাজটি নিয়ে আমরা সবাই আশাবাদী। যত্ন নিয়ে কাজটি করছি। কারণ, এটি বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ ছাড়াও গোটা বিশ্বের দর্শকরা দেখার সুযোগ পাবেন। তাছাড়া আড্ডা টাইমস-এর জন্য এটাই প্রথম কোনও বাংলাদেশি কাজ।’
নির্মাতা আরও জানান, চলচ্চিত্রের আদলেই নির্মাণ হচ্ছে সিরিজটি। কারণ, এই কাজটির মাধ্যমে নিজেদের গল্প আন্তর্জাতিকভাবে প্রকাশের সুযোগ তৈরি হয়েছে বলে মনে করছেন তিনি। শুধু তা-ই নয়, এই কাজটির মাধ্যমে প্রথমবারের মতো ওয়েব সিরিজে যুক্ত হলেন দেশের অন্যতম ভার্সেটাইল অভিনেতা মোশাররফ করিম।
আরেকটি দৃশ্যে জাকিয়া বারী মম ও মোশাররফ করিম এদিকে ‘ভালো বাসা’ প্রসঙ্গে জাকিয়া বারী মম বললেন, ‘করোনাকালের দীর্ঘ বিরতির পর ভালো একটা গল্পে কাজ শুরু করতে পেরে আমি অনেক আনন্দিত। মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করার আলাদা একটা আনন্দ তো রয়েছেই। এই সিরিজটিতে দুটি সময়ের চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। পারিবারিক, সামাজিক ও মূল্যবোধের গল্পে নির্মিত এই কাজটি নিয়ে আমি অনেক আশাবাদী।’
শুটিংয়ে ব্যস্ত থাকায় মোশাররফ করিমের কোনও মন্তব্য পাওয়া যায়নি।
এই সিরিজে আরও অভিনয় করছেন এ কে আজাদ আদর, ওয়াসেক ইমাদ প্রমুখ।
আড্ডা টাইমস-এর অরিজিনাল সিরিজ হিসেবে আরও কিছু কাজ নির্মাণের বিষয় চূড়ান্ত হচ্ছে বলে জানান আবু হায়াত মাহমুদ।

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
সাদি মহম্মদ: ভাইয়ের কান্না, বন্ধুর স্মৃতি, সতীর্থদের গানে স্মরণ…
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!