নিজের বায়োপিকের পরিচালক নিজেই

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ০০:১৭, সেপ্টেম্বর ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২১, সেপ্টেম্বর ১৭, ২০২০

ম্যাডোনাপপসম্রাজ্ঞী ম্যাডোনার বর্ণাঢ্য জীবন ও ক্যারিয়ার উঠে আসবে বড় পর্দায়। তিনি নিজেই নিজের বায়োপিক তৈরির ঘোষণা দিয়েছেন। পরিচালকের আসনে থাকবেন ৬২ বছর বয়সী এই আমেরিকান তারকা। 
যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যে বেড়ে ওঠা থেকে শুরু করে নিউ ইয়র্ক সিটির গিঞ্জি এলাকায় বসবাস করা ম্যাডোনা কীভাবে ‘লাইক অ্যা ভার্জিন’ ও ‘ভোগ’ গানগুলোর মাধ্যমে তারকা খ্যাতি পেলেন সেসব সত্যি গল্প তুলে ধরা হবে ছবিটিতে। 



৬২ বছর বয়সী এই আমেরিকান তারকা বলেন, ‘একজন শিল্পী, সংগীতশিল্পী, নৃত্যশিল্পী ও  মানুষ হিসেবে আমার জীবনে কাটানো দারুণ পথচলার কথা তুলে ধরতে চাই। ছবির মূল বিষয়বস্তু থাকবে সংগীত। গানই আমাকে সামনে এগোনোর অনুপ্রেরণা জোগায়। আর শিল্প বাঁচিয়ে রাখে। আমার অনেক না-বলা ও অনুপ্রেরণাদায়ক সত্যি গল্প আছে। আমার চেয়ে কেই বা ভালো বলতে পারবে। আমার জীবনের অবিশ্বাস্য পথচলা নিজের দৃষ্টিকোণ থেকে ভাগাভাগি করবো।’
হলিউডভিত্তিক সংবাদমাধ্যম ভ্যারাইটি জানিয়েছে, অস্কারজয়ী ডায়াব্লো কোডিকে সঙ্গে নিয়ে নাম চূড়ান্ত না হওয়া ছবিটির চিত্রনাট্য তৈরি করবেন ম্যাডোনা। ‘জুনো’ (২০০৭) ও ‘ইয়াং অ্যাডাল্ট’ ছবি দুটির চিত্রনাট্য তৈরি করে প্রশংসিত হয়েছেন ৪২ বছর বয়সী ডায়াব্লো। 
ম্যাডোনাতবে ম্যাডোনার ভূমিকায় কে অভিনয় করবেন এবং কবে নাগাদ শুটিং শুরু হবে সেসব জানা যায়নি। এটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে ইউনিভার্সাল পিকচার্স। 
ম্যাডোনা এর আগে ‘ফিলদ অ্যান্ড উইসডম’ (২০০৮) ও ‘ডব্লিউ.ই’ ছবি দুটি পরিচালনা করেন। সংগীতে ক্যারিয়ারের পাশাপাশি অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। 

তথ্যসূত্র: বিবিসি

/জেএইচ/এমএম/এমওএফ/

লাইভ

টপ