নাটকে অভিষেক

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৬:১৬, সেপ্টেম্বর ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০৬, সেপ্টেম্বর ১৭, ২০২০

নাটকের একটি দৃশ্যে সায়মা সাইকা ও ইরফান সাজ্জাদনাটকে অভিষেক হলো মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯-এর দ্বিতীয় রানারআপ সায়মা সাইকা আলমের।
একই নাটকের মাধ্যমে নির্মাতা হিসেবে অভিষেক হলো অভিনেতা মাহাদি হাসান পিয়ালেরও! তারই রচনা ও পরিচালনায় নাটকটির নাম ‘তোমার জন্য অর্কিড ভালবাসা’। ১১ ও ১২ সেপ্টেম্বর শুটিং হওয়া এই নাটকে সায়মার বিপরীতে ছিলেন ইরফান সাজ্জাদ।
নাটকটির গল্পে দেখা যাবে, সায়মা একটা প্রশ্ন করে ধাঁধায় ফেলে দেন ইরফান সাজ্জাদকে। প্রশ্নের জবাব না পেলে ভালোবাসা না পাওয়ার শর্ত জুড়ে দেন সায়মা! জবাব খুঁজতে মরিয়া ইরফান। এর জন্য সবাই তাকে পাগল বলে ডাকে। এমন সময় ইরফান জানতে পারে সায়মা জটিল রোগে আক্রান্ত। কী হবে ইরফানের ভালোবাসার ভবিষ্যৎ? সায়মার প্রশ্নটাই বা কী? উত্তর মিলবে নাটকের শেষাংশে।
নাটকটিতে আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, লোবা আহমেদ, তুহিন হাসান, জি এম মাসুদ, মামুন, জীবন, শফিকসহ অনেকে।
সায়মা সাইকার এটা প্রথম নাটক হলেও এর আগে কয়েকটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন।
শুটিংয়ে নির্মাতার সঙ্গে দৃশ্য দেখছেন সায়মা সাইকা আলমতিনি বলেন, ‘অভিনয়ের শুরুটা সুন্দর একটি গল্প দিয়ে হলো। ধন্যবাদ ও অভিনন্দন জানাই নির্মাতা পিয়াল ভাইকে। এই নাটকের মাধ্যমে নির্মাতা হিসেবে উনারও অভিষেক হলো! এভাবে বেছে বেছে নিয়মিত টিভি নাটকে কাজ করতে চাই। এরমধ্যে সিনেমার প্রস্তাব পেলেও এখনই সেটা নিয়ে ভাবছি না।’
নির্মাতা জানান, সম্পাদনা শেষে ‘তোমার জন্য অর্কিড ভালবাসা’ নাটকটি শিগগিরই সম্প্রচার হবে একটি বেসরকারি টিভি চ্যানেলে।
২০১৯ সালে বাংলাদেশে বিবাহিত নারীদের নিয়ে প্রথমবারের মতো আয়োজন করা হয় সুন্দরী প্রতিযোগিতার। মিসেস ইউনিভার্স বাংলাদেশ নামের এই প্রতিযোগিতায় আট হাজার নারী আবেদন করেছিলেন। কয়েকটি ধাপ পেরিয়ে ১০০ জনকে নিয়ে শুরু হয় মূল আয়োজন। সেরা ১১ প্রতিযোগীকে নিয়ে গত বছর ডিসেম্বরে হয় চূড়ান্ত পর্ব।

/এমএম/এমওএফ/

লাইভ

টপ