হইচই অ্যাপে ২৫ সিরিজ, প্রথমবার চঞ্চল-আরিয়ান

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৭:৩৪, সেপ্টেম্বর ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫১, সেপ্টেম্বর ১৯, ২০২০

ভারতীয় ওটিটি প্রতিষ্ঠান হইচই ৪ বছরে পা রেখেছে। এ উপলক্ষে মোট ২৫টি ওয়েব সিরিজ নিয়ে আসছে তারা।
এতে বেশিরভাগ শিল্পী ও নির্মাতা রয়েছেন ভারতের। তবে ‌‘তাকদির’ নামের সিরিজের প্রধান চরিত্রে হাজির হচ্ছেন বাংলাদেশের অন্যতম অভিনেতা চঞ্চল চৌধুরী। অন্যদিকে ঢাকার জনপ্রিয় নির্মাতা মিজানুর রহমান আরিয়ান হাজির হচ্ছেন ‘ভালো থাকিস বাবা’ সিরিজ নিয়ে। হইচই-এ দুজনেই প্রথম।

হইচইয়ের সহ-প্রতিষ্ঠাতা বিষ্ণু মোহতা বলেন, “বিগত তিনটি বছর ছিল আমাদের জীবনের প্রাপ্তির বছর। মার্চ থেকে যখন পৃথিবীজুড়ে লকডাউন চলছে, তখন আমরা অনুধাবন করি যে, এই মুহূর্তে আমাদের দর্শকদের সবচাইতে বেশি প্রয়োজন বিনোদন। এজন্য গত ছয় মাসে আমরা বেশ কিছু ওয়ার্ল্ড ডিজিটাল প্রিমিয়ার, অরিজিনাল শো এবং ‘ফার্স্ট ডে ফার্স্ট শো’-এর আয়োজন করি। জীবনযাপন ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরে আসার সাথে সাথে হইচই চতুর্থ বছরে পা দিচ্ছে এবং আমরা আমাদের যাবতকালের সেরা কন্টেন্ট লাইনআপ নিয়ে দর্শকদের সামনে আসছি। বাংলা ভাষাভাষীদের নিজ ভাষায় কাঙ্ক্ষিত বিনোদন দেওয়ার সহায়ক হবো বলে আমরা বিশ্বাস করি।’’
নিচে থাকছে নতুন সিরিজগুলোর উল্লেখযোগ্য তথ্য-
তাকদির: এতে চঞ্চল চৌধুরী থাকছেন মূল চরিত্রে। একটা ট্রাঙ্ক থেকে মৃতদেহ উদ্ধারের পর খুনের ঘটনায় ফেঁসে যাওয়া এক ব্যক্তির চরিত্রে অভিনয় করবেন তিনি। এটি নির্মাণে আছেন সাঈদ আহমেদ শাওকি ও সালেহ সোবহান অনীম।
মানি হানি ২: ঢাকায় ঘটে যাওয়া একটি দুর্ধর্ষ ব্যাংক ডাকাতির কাহিনি নিয়ে নির্মিত হয়েছিল ওয়েব সিরিজ ‘মানি হানি’। ‘মানি হানি ২’-তে থাকছে আরও নতুন চমক। পরিচালনায় আছেন তানিম নূর ও কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। অভিনয়ে থাকছেন শ্যামল মাওলা ও নিশাত প্রিয়ম।
ভালো থাকিস বাবা: মিজানুর রহমান আরিয়ানের ‘ভালো থাকিস বাবা’র গল্প গড়ে উঠেছে বাংলাদেশের বর্তমান সামাজিক প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে।
রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি: বাংলাদেশের লেখন নাজিমুদ্দিনের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে সৃজিত মুখার্জি নির্মাণ করছেন ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ সিরিজটি। একটি রহস্যময় রেস্তোরাঁ ও তার মালিক মুসকান জুবেরিকে নিয়ে গড়ে উঠেছে থ্রিলারটির গল্প। সৃজিত জানান, বাংলাদেশের অভিনয়শিল্পীদের নিয়ে এখানেই শুট করতে চেয়েছিলেন তিনি। দুর্ভাগ্যজনকভাবে করোনা পরিস্থিতিতে তা সম্ভব হয়নি।
চরিত্রহীন ৩: দেবালয় ভট্টাচার্যের ‘চরিত্রহীন’-এর তৃতীয় কিস্তি এটি। ভালোবাসা, মোহ ও কষ্টের গল্পের নতুন চমক হিসেবে সুজাতা চরিত্রে থাকছেন স্বস্তিকা মুখোপাধ্যায়।
দময়ন্তী: ইতিহাসের এক প্রফেসরের জীবন নিয়ে এই ছবি, যিনি একজন হ্যাকারও। হইচইয়ের প্রথম নারী গোয়েন্দা সিরিজ এটি। তুহিনা দাশকে দেখা যাবে গোয়েন্দা চরিত্রে।
ব্যোমকেশ ৬: এর মূল চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। সৌমিক হালদারের পরিচালনায় আরও থাকছেন রিধিমা ঘোষ ও সুপ্রভাত দাস।  
ঠাকুরমার ঝুলি: কিউয়ের পরিচালনায় ‘ঠাকুরমার ঝুলি’র মজার গল্পগুলো নিয়ে আসছে সিরিজটি। অভিনয়ে কারা থাকছেন তা এখনও চূড়ান্ত করা হয়নি।
তানসেনের তানপুরা ২: ভারতের শাস্ত্রীয় সংগীত নিয়ে প্রথম থ্রিলারের দ্বিতীয় সিজন আসছে। এই সিরিজে থাকছেন বিক্রম চ্যাটার্জি, রূপসা চ্যাটার্জি ও জয়তী ভাটিয়া। পরিচালনায় সৌমিক চট্টোপাধ্যায়।
বন্য প্রেমের গল্প ২: অর্জুন চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তীর ‘বন্য প্রেমের গল্প সিজন ২’ আসছে এবার। আগের কিস্তির মতোই এটির গল্পে ভালোবাসা ও রহস্য থাকছে।
লাল মাটি: শব্দজব্দের পর রজত কাপুর এবং সৌরভ চক্রবর্তী আবার ফিরছেন ‘লাল মাটি’ নিয়ে। অভিনয়ে কারা থাকছেন তা এখনও জানানো হয়নি।
রহস্য মঞ্চ ৩: সৌরভ দাস অভিনয় করবেন ‘মন্টু পাইলট’ চরিত্রে, যিনি বিশ্বাস করেন তিনি মৃত। এমনই রহস্য গল্প উঠে আসছে এই সিরিজে।
সেই যে হলুদ পাখি ২: জনপ্রিয় এই মিউজিক থ্রিলারটিতে এবার প্রথম সিজনের রহস্যময় মৃত্যুর ঘটনার পরের অংশ দেখানো হবে। ত্রিধা চৌধুরী ও শাশ্বত চ্যাটার্জিকে এবারও দেখা যাবে।
চৌরঙ্গী: শহুরে জীবনের একটুকরো গল্প নিয়ে এই সিরিজের কাহিনি গড়ে উঠেছে। বিস্তারিত জানায়নি হইচই।
মোহমায়া: সাহানা দত্ত ও কমলেশ্বর মুখার্জি যৌথভাবে পরিচালনা করছেন এই সিরিজটি।
গঙ্গা: গঙ্গা নামে এক মাফিয়ার ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়কে। অভিনেতা রুদ্রনীল ঘোষের গল্পে তৈরি হবে এই সিরিজ।
একেন বাবু ৪: মুর্শিদাবাদের রাজবাড়ির গল্প নিয়ে তৈরি এই ক্রাইম থ্রিলারের চতুর্থ সিজনে অনির্বাণ চক্রবর্তীকে একেন বাবু চরিত্রে দেখা যাবে। গতবার এর একটি চরিত্রে অভিনয় করেছিলেন বাংলাদেশের শিমুল খান।
মেকআপ স্টোরি: মৈনাক ভৌমিক কিছুদিন আগে এনেছিলেন ‘ব্রেকআপ স্টোরি’, এবার নিয়ে আসছেন ‘মেকআপ স্টোরি’। প্রেম-বিচ্ছেদের এই সিরিজ মুক্তি পাবে আগামী বছরের ভালোবাসা দিবসে।
হ্যালো ৩: সম্পর্কের ঘেরাটোপে রহস্য-রোমাঞ্চ নিয়ে আসছে রাইমা সেন ও প্রিয়াঙ্কা সরকার অভিনীত হইচই-এর জনপ্রিয় সিরিজ ‘হ্যালো’-এর তৃতীয় সিজন।
মহাভারত মার্ডারস: অর্ণব রায়ের বেস্ট সেলিং বই ‘মহাভারত মার্ডারস’ অবলম্বনে আসছে সিরিজ। নির্মাণ করবেন সৌমিক হালদার। ‘মহাভারত মার্ডারস’-এর গল্প এক সিরিয়াল কিলারকে নিয়ে যে নিজেকে মহাভারতের দুর্যোধন মনে করে।
দেবদাস: দেবালয় ভট্টাচার্যের নতুন ওয়েব সিরিজ ‘দেবদাস ও একটি খুনের গল্প’। রহস্য-রোমাঞ্চ সবই থাকছে এই সিরিজে। অভিনয়ে থাকছেন রাইমা সেন, অর্জুন চক্রবর্তী ও মধুমিতা সরকার।
গোরা: গোয়েন্দা গল্প নিয়ে তৈরি হবে ‘গোরা’। প্রাইভেট গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে।
ইনটিউশন: মিতালি ভট্টাচার্যের এই সিরিজে ওয়েব প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় জুটি সোহম ও শ্রাবন্তীর।
মন্দার: ‘ম্যাকবেথ’ অবলম্বনে ‘মন্দার’ নির্মাণ করবেন অনির্বাণ ভট্টাচার্য।
ললিতা: মৈনাক ভৌমিকের রিলেশনশিপ ড্রামা ‘ললিতা’।

/এম/এমএম/

লাইভ

টপ