শর্ত সাপেক্ষে আইটেম গানে মিষ্টি জান্নাত

Send
বিনোদন রিপোর্ট
প্রকাশিত : ১৫:৩৫, সেপ্টেম্বর ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৩০, অক্টোবর ০১, ২০২০

মিষ্টি জান্নাতনতুন ছবি ‘বীরত্ব’-এর আইটেম গানে প্রযোজক চান মিষ্টি জান্নাতকে। কিন্তু তাতে রাজি নন তিনি। তবে অন্য ছবিতে যদি নায়িকা করা হয় তবেই আইটেম গান করবেন—এমন শর্ত জুড়ে দেন মিষ্টি।

তাতেই রাজি প্রযোজক। সে হিসেবে এ নায়িকাকে দেখা যাবে সাইদুল ইসলাম রানা পরিচালিত ‘বীরত্ব’ ছবির আইটেম গানে। পাশাপাশি নতুন অন্য একটি ছবির জন্য প্রযোজক রঞ্জন দত্তের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

মিষ্টি জান্নাত বাংলা ট্রিবিউনকে বলেন, ‘‘আমি শুধু শুধু আইটেম গান করতে চাইনি। আমি তো নায়িকা হিসেবে যুক্ত থাকতে চেয়েছি। ‘বীরত্ব’ ছবির জন্যও আমাকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু সেখানকার মূল কাহিনি নিপুণ আপুকে ঘিরে। তাই দ্বিতীয় চরিত্রটি ‘না’ করেছি। পাশাপাশি বলেছি, নতুন ছবিতে নেওয়া হলে, তবেই আইটেম গানে থাকবো। সে অনুযায়ী গল্প শুনে নতুন ছবিতে স্বাক্ষর করেছি।’’
‘বীরত্ব’ ছবিতে অভিনয় করেছেন নিপুণ, ইমন ও সালওয়া। মিষ্টি জান্নাত যে আইটেম গানে পারফর্ম করবেন সেটি গেয়েছেন জি বাংলার সা রে গা মা পা চ্যাম্পিয়ন অঙ্কিতা। তিনি এ ছবির মাধ্যমে প্রথমবার বাংলাদেশের সিনেমায় গান করছেন।

জানা যায়, আগামী ৩ অক্টোবর গানটির রেকর্ডিং হবে। ৪ অক্টোবর থেকে ফরিদপুরে এর শুটিং হবে।

মিষ্টি জান্নাত জানান, অপর নতুন ছবিটি পরিচালনা করছেন সুমন ধর। নভেম্বরের দিকে এর শুটিং হবে। নামটি চূড়ান্ত হলেও আপাতত সেটি বলা বারণ।

উল্লেখ্য, ‘লাভ স্টেশন’ চলচ্চিত্রের মাধ্যমে অভিষেক হয় মিষ্টির। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় ছবি ‘তুই আমার রানি’ দিয়ে তিনি প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেন। এখন পর্যন্ত ৯টি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। মুক্তি পেয়েছে ৫টি চলচ্চিত্র।

/এম/এমওএফ/

লাইভ

টপ
X