X
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
১৩ বৈশাখ ১৪৩১

৫০০ পর্বে ‘মান অভিমান’

বিনোদন রিপোর্ট
১৯ অক্টোবর ২০২০, ২০:২১আপডেট : ২০ অক্টোবর ২০২০, ০০:০৯

মান অভিমান বিখ্যাত লেখক জেন অস্টেনের ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’ উপন্যাসের অনুপ্রেরণায় নির্মিত ধারাবাহিক নাটক ‘মান অভিমান’। দীপ্ত টিভির জনপ্রিয় এই সিরিজটি ৫০০তম পর্বের মাইলফলক স্পর্শ করেতে যাচ্ছে।
২১ অক্টোবর সন্ধ্যা ৭টায় নাটকটির ৫০০তম পর্ব প্রচার হবে। নাটকটির চিত্রনাট্য করেছেন নাসিমুল হাসান এবং সংলাপ লিখেছেন সরোয়ার সৈকত। আশিস রায়ের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন রোজী সিদ্দিকী, তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসা, ইমিলা হকসহ অনেকে।
৫০০তম পর্ব ছোঁয়া উপলক্ষে আজ (১৯ অক্টোবর) দুপুর ৩টা ৩০ মিনিটে অন্তর্জালে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে দীপ্ত পক্ষ। এতে উপস্থিত ছিলেন দীপ্ত টিভির সিইও ফুয়াদ চৌধুরী, পরিচালক আশিস রায়, লাইন প্রোডিউসার জাহিদুল ইসলাম, নির্বাহী প্রযোজক আবু রেজওয়ান ইউরেকা, মার্কেটিং হেড মো. মোজাম্মেল হোসেন, নাট্যকার নাসিমুল হাসান, অভিনয়শিল্পী সমাপ্তি মাশুক ও ইফফাত আরা তিথি।
সংবাদ সম্মেলনে নাটকটির শিল্পী-কুশলীরা নাটকটির লাইন প্রোডিউসার জাহিদুল ইসলাম প্রত্যাশা করেন, আগামী দিনে ধারাবাহিকটি আরও নতুন চমক নিয়ে দর্শকদের সামনে আসবে।
২০১৯ সালের ৫ জানুয়ারি নাটকটি দীপ্ত টিভিতে প্রচার শুরু হয়। শুরু থেকেই নাটকপ্রেমীদের মাঝে জনপ্রিয়তা অর্জন করে এবং এখনও সেটি ধরে রেখেছে বলে অভিমত ব্যক্ত করেন সংশ্লিষ্টরা।
‘মান অভিমান’ নাটকটি মধ্যবিত্ত পরিবারের পাঁচটি মেয়েকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। নাটকটির ৫০০তম পর্বে দেখা যাবে, বীথি আর ফরহাদ সিদ্ধান্ত নেয় যত বাধাই আসুক, কেউ কাউকে ছেড়ে যাবে না। কিন্তু বীথির মা সালমা কিছুতেই তার মেয়েকে ফরহাদের কাছে বিয়ে দেবেন না। তিনি বীথির ইচ্ছার বিরুদ্ধে এক কোটিপতি ছেলের সঙ্গে তার বিয়ে ঠিক করেন।
এর মাঝে ফরহাদের অসুস্থ মা ফারহানা লন্ডন থেকে দেশে ফিরে আসেন। তিনি চান বীথি নয়, ফরহাদের সঙ্গে বিয়ে হোক জয়িতার। মৃত্যুর আগে তিনি ভাগ্নি জয়িতাকে ফরহাদের হাতে তুলে দিয়ে তার শেষ ইচ্ছাটা পূরণ করতে চান। ফরহাদ দোটানায় পড়ে যায়।
একদিকে মৃত্যু পথযাত্রী মায়ের শেষ ইচ্ছা, অন্যদিকে বীথির ভালোবাসা। কোনটা বেছে নেবে ফরহাদ?
মান অভিমান নাটকটি দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে শনি থেকে শুক্রবার প্রতিদিন সন্ধ্যা ৭টায় । সংবাদ সম্মেলনে নাটকটির কুশীলবরা

/এম/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
অবশেষে মুক্তির বার্তা
অবশেষে মুক্তির বার্তা
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
হলিউডের প্রস্তাব ফেরালেন ক্যাটরিনা!
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
টিভি ধারাবাহিকে খলনায়িকা রিনা খান
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
এই গরমে শিরোনামহীনের শীতল সুর!
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া
নতুন অভিজ্ঞতার মুখোমুখি জয়া