সোশ্যাল মিডিয়ায় সিরিয়াস হলেন শাকিব খান

Send
সুধাময় সরকার
প্রকাশিত : ১৫:৪২, নভেম্বর ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০২, নভেম্বর ২১, ২০২০

শাকিব খান২০১৪ সালের ১২ আগস্ট ফেসবুক পেজ এবং ২০১৮ সালের ২৫ মার্চ ইউটিউব চ্যানেল খুলে ভক্তদের কাছ থেকে ভালোই সাড়া পেয়েছেন শাকিব খান। যেখানে ভক্তরা পাচ্ছে প্রিয় নায়কের সকল আপডেট। বিপরীতে শাকিব খানও নিয়মিত ঝালিয়ে নিচ্ছেন ভক্তদের প্রতিক্রিয়া জেনে।
এই পর্যায়ে এসে সোশ্যাল মিডিয়ার অন্য হ্যান্ডেলগুলো নিয়েও বেশ সিরিয়াস হলেন শাকিব খান। এরমধ্যে ২১ নভেম্বর খুলেছেন ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। মুক্তি প্রতীক্ষিত ‘নবাব এলএল.বি’ ছবির একটি স্থিরচিত্র প্রকাশ করলেন তাতে। ক্যাপশনে লিখেছেন- #first_instagram_post. #the_journey_begins!!!।

উল্লেখযোগ্য তথ্য হলো, কয়েক ঘণ্টার ব্যবধানে শাকিব খান ইনস্টাগ্রামে পেলেন সাড়ে পাঁচ হাজারের বেশি ফলোয়ার।




শাকিব খান বললেন, ‘সবার সঙ্গে যোগাযোগ রাখার জন্য ডিজিটাল মাধ্যম এখন অনেক জরুরি বিষয়। প্রচারের মাধ্যম হিসেবেও সহায়ক। হয়তো কিছুটা দেরি হয়েছে, তারপরও শুরু করলাম। এখন থেকে ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম আর টুইটারের মাধ্যমে নিয়মিত আমার আপডেটগুলো সবাইকে জানাতে পারবো।’
শাকিব জানান, টুইটার অ্যাকাউন্টেরও কাজ চলছে। যা দুই এক দিনের মধ্যে প্রকাশ্যে আসবে।
তার ভাষ্যে, ‘টুইটার ও ইনস্টাগ্রামের মাধ্যমে আন্তর্জাতিক যোগাযোগগুলো বেশি রক্ষা করা যায়। সেজন্যই ফেসবুকের পাশাপাশি এই দুটো বিষয়েও সিরিয়াস হলাম। কারণ, নিজেকে আপটুডেট রাখার বিকল্প নেই।’
নিজেকে আপটুডেট রাখার আরও খবর আসছে জমকালো আয়োজনের মাধ্যমে। ২৬ নভেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে উদ্বোধন হবে আই থিয়েটার নামের একটি ওটিটি প্ল্যাটফর্ম-এর। যার মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের কোনও ছবি (নবাব এলএল.বি) মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে। ছবিটি নির্মাণ করেছেন অনন্য মামুন।

 
 
 
View this post on Instagram

A post shared by Shakib Khan (@shakibkhan.bd)

/এমএম/

লাইভ

টপ