গাঁজা সেবন: আগের দিন ভারতী পরের দিন স্বামী হর্ষ গ্রেফতার

Send
বিনোদন ডেস্ক
প্রকাশিত : ১৫:১৯, নভেম্বর ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৪২, নভেম্বর ২২, ২০২০

হর্ষ-ভারতী দম্পতিভারতের বেশ জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংকে গতকাল গ্রেফতার করেছে দেশটির নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শনিবার (২১ নভেম্বর) টানা ১৫ ঘণ্টা জেরার পর তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার দেখানো হয়েছে।
রবিবার সকাল নাগাদ গাঁজা কেনা ও ব্যবহারের অভিযোগে এই স্ক্রিনরাইটার, প্রডিউসার ও টিভি পারসোনালিটিকে পুলিশ হেফজতে নেওয়া হয়।
মুম্বাইয়ের এনসিবি’র দাবি, জিজ্ঞাসাবাদে তারা দুজনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন।
এতে তাদের বিরুদ্ধে আনা অভিযোগ আরও পরিপক্ব হলো বলে মনে করছেন অনেকে।
এর আগে তাদের ফ্ল্যাট ও দুটি বাসা থেকে বিপুল পরিমাণ নিষিদ্ধ নেশাদ্রব্য উদ্ধার করা হয়। সব মিলিয়ে এগুলো আদালতে প্রমাণিত হলে তাদের ১০ বছরের জেল ও জরিমানা হতে পারে।
গ্রেফতারের সময় ভারতী ও হর্ষগতকাল ২১ নভেম্বর মুম্বাইয়ে তাদের ফ্ল্যাটে অভিযান চালায় এনসিবি। সেখান থেকেই ৮৬.৫ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়। সঙ্গে সঙ্গে তাদের আটক করে নিয়ে যাওয়া হয় এনসিবি অফিসে। সেদিনই গ্রেফতার হন ভারতী। তবে হর্ষকে সহজে বাগে আনতে পারছিল না দলটি। পরে তাদের কাছে নিজের দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে মাদক নিয়ে কাজ করা ভারতীয় এই সংস্থা।
উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় কাজ করছে এনসিবিসহ একাধিক সংস্থা। প্রথমে এটির তদন্ত হত্যা নিয়ে হলেও পরে তা স্মরণকালের সবচেয়ে বড় মাদকবিরোধী অভিযানের রূপ নিয়েছে। যেখানে জেরার মুখে পড়েছেন দীপিকা পাড়ুকোন ও তার ম্যানেজার, দিয়া মির্জা, শ্রদ্ধা কাপুর, অর্জুন রামপাল এবং সারা আলি খানসহ বেশ কয়েকজন বলিউড সংশ্লিষ্ট। জানা যায়, জেরায় তালিকায় আছেন আরও অনেক খ্যাতিমান।
সূত্র: এনডিটিভি

/এম/এমএম/এমওএফ/

লাইভ

টপ