X
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
১২ বৈশাখ ১৪৩১

মালদ্বীপ নয়, তারা গেলেন রেডিসন হোটেলের পুল পাড়ে!

সুধাময় সরকার
১০ ডিসেম্বর ২০২০, ১৫:৪৭আপডেট : ১০ ডিসেম্বর ২০২০, ২৩:৩০

মালদ্বীপ নয়, তারা গেলেন রেডিসন হোটেলের পুল পাড়ে! সিনেমার শুটিং শুরুর আগে থেকেই সংশ্লিষ্টরা বলছিলেন, পুরো কাজ দেশে হলেও এই গানটির জন্য তারা যাবেন লন্ডন অথবা মালদ্বীপের নয়নাভিরাম লোকেশনে। কারণ, ছবির একমাত্র রোমান্টিক গান এটি।
বিপরীতে ছবিটি মুক্তির মাত্র ছয়দিন আগে বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল নাগাদ রাজধানীর রেডিসন ব্লু হোটেলের পুল পাড়ে পৌঁছালেন দেশের শীর্ষ দুই চলচ্চিত্র তারকা শাকিব খান ও মাহিয়া মাহি!
এই দুজনকে নিয়ে গেল ক’মাস ধরে ঢালিউডের দূষিত বাতাসে নতুন হাওয়া দিচ্ছিলেন নির্মাতা অনন্য মামুন। ‘নবাব এলএল.বি’ নামের এই ছবিটি মুক্তি পাচ্ছে ১৬ ডিসেম্বর রাত ৮টায়, আই থিয়েটার অ্যাপে। যার মাধ্যমে শাকিব খান তো বটেই, দেশের কোনও ছবি প্রথমবারের মতো সরাসরি মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে।
এরমধ্যে ছবিটির একটি গান ও ট্রেলার উন্মুক্ত হয়েছে। গানটি থেকে যেমন-তেমন, উচ্ছ্বসিত প্রশংসা মিলেছে ট্রেলার থেকে। শুধু তা-ই নয়, ভক্তরা বলছেন প্রথমবার শাকিব খানকে দেখা গেছে একেবারে অন্য একটি চরিত্রে। যেখানে রয়েছে দেশ, মাটি ও মায়ের গল্প।
এদিকে মালদ্বীপ যেতে চেয়ে রেডিসনে যাওয়া প্রসঙ্গে নির্মাতা জানান সময় স্বল্পতা, ফ্লাইট, পাসপোর্ট ও ভিসা জটিলতার কথা। যদিও বিভিন্ন সূত্রে পাওয়া গেছে, শেষের দিকে এসে নায়ক-নায়িকার অ-আন্তরিকতার কথা!
তবে নায়ক শাকিব খান গানটির শুটিংয়ের ফাঁকে বাংলা ট্রিবিউনকে এটুকু বললেন, ‘যেকোনও বড় ও ভালো কাজে একটু ঝক্কি ঝামেলা হবেই। যেমন গতকালও পদ্মা সেতুর শেষ স্প্যান নিয়ে শঙ্কায় ছিলাম। কুয়াশার ভয় ছিল। কিন্তু সকালে ঠিকই ঝকঝকে রোদ উঠেছে। স্প্যান সুন্দরভাবে বসেছে। স্বপ্নের সেতু এখন শতভাগ দৃশ্যমান। তেমনি আজকের শুটিং নিয়েও আমরা দুশ্চিন্তা করছিলাম কুয়াশা নিয়ে। এসে দেখি ঝকঝকে রোদ। আগাম কথা বলি না সচরাচর, এবার বলে রাখলাম- বছরের সেরা ছবি ও চমক হবে এটি।’


রেডিসন ব্লু হোটেলের পুল পাড়ে সকাল থেকেই শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব-মাহি। দুজনের মুখেই মিষ্টি-লাজুক হাসি লেগে আছে সারাক্ষণ! কারণ, গানটি বেশ রোমান্টিক। ‘বিলিভ মি আমি তোমার হতে চাই’ শিরোনামের গানটি লিখেছেন পরিচালক নিজেই। আর মৈনাকের সুরে এটি গেয়েছেন ইমরান ও কোনাল।
ছবিতে আরও দুটি গান রয়েছে। একটি টাইটেল, অন্যটি আইটেম।
সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে শাকিব খান, মাহিয়া মাহি ছাড়াও আছেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ারসহ অনেকেই। মালদ্বীপ নয়, তারা গেলেন রেডিসন হোটেলের পুল পাড়ে!

/এমএম/এমওএফ/
সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
সাদি মহম্মদ স্মরণে ‘রবিরাগ’র বিশেষ আয়োজন
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
আমরা সবাই ফেরেশতা, বাস করি বেহেশতে: রায়হান রাফী
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
প্রেম নাকি বিয়ে, মুখ খুললেন ইলিয়ানা
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
এফডিসিতে মারামারি: যৌথ বৈঠকে যে সিদ্ধান্ত হলো
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!
সেন্সর বোর্ডের সিদ্ধান্ত, রাফীর সিনেমাটি প্রদর্শনের অযোগ্য!