X
শনিবার, ২০ এপ্রিল ২০২৪
৬ বৈশাখ ১৪৩১

অনেক নাটকের পর একুশে টিভিতে নিশো

মাহমুদ মানজুর
১৫ ফেব্রুয়ারি ২০১৬, ১৮:৫৯আপডেট : ১৮ ফেব্রুয়ারি ২০১৬, ১৩:৩৪

ফারহানা নিশো/ ছবি: সাজ্জাদ হোসেন অনেক নাটক শেষে অতঃপর একুশে টিভিতে যোগ দিলেন ফারহানা নিশো। গতকাল রবিবার তিনি চ্যানেলটিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেন। যার মধ্য দিয়ে প্রায় দেড় মাসের অনিশ্চয়তা ঘোচালেন টিভি মিডিয়ার এই জনপ্রিয় উপস্থাপক-সংবাদ পাঠক।

একুশে টিভিতে যোগদান বিষয়ে ফারহানা নিশোর কোনও মন্তব্য পাওয়া যায়নি। এমনকি তার ফেসবুক অ্যাকাউন্টের তথ্যভাণ্ডারেও এ বিষয়ে কোনও ফলোআপ নেই। নতুন অফিসের দ্বিতীয় দিন পার করেও দেননি কোনও ‘বিজয়’সূচক স্ট্যাটাস।

এদিকে খবরটি বাংলা ট্রিবিউনকে নিশ্চিত করে চ্যানেলটির সিইও মঞ্জুরুল আহসান বুলবুল বলেন, ‘ফারহানা নিশো আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। তিনি এখন থেকে চ্যানেলটির অনুষ্ঠান প্রধানের দায়িত্ব পালন করবেন।’
এর আগে জানুয়ারি মাসের প্রায় পুরোটাজুড়ে একুশে টিভির অনুষ্ঠান প্রধান হিসেবে নিশোর যোগদানের বিষয়ে চ্যানেলটির ভেতরে-বাইরে নানা জটিলতা এবং সমালোচনার সৃষ্টি হয়েছে। ব্যক্তিগতভাবে নিশোকে সামাল দিতে হয়েছে অনেক বিব্রতকর পরিস্থিতির। এ বিষয়ে ১৭ জানুয়ারি ‘একুশে টিভি ফিরিয়ে দিলো নিশোকে’ শিরোনামে একটি অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ পায়। যেখানে একুশেতে নিশো’র যোগদান বিলম্ব নিয়ে উঠে আসে বিস্তারিত।

বলে রাখা সঙ্গত, গত বছর ২৬ ডিসেম্বর নিশো গণমাধ্যমকে জানান, শিগগির তিনি একুশে টেলিভিশনের অনুষ্ঠান প্রধান হিসেবে যোগ দিচ্ছেন।

প্রসঙ্গত, ফারহানা নিশো সর্বশেষ যমুনা টিভিতে জ্যেষ্ঠ সংবাদ উপস্থাপক এবং গাজী টিভিতে ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করছিলেন। ২০০৩ সালে এনটিভিতে সংবাদ উপস্থাপক হিসেবে ক্যারিয়ার শুরু হলেও মাঝে গ্রামীণফোনের টেকনিক্যাল ডিভিশন ও ওয়ারিদ টেলিকমে (এয়ারটেল) প্রোজেক্ট ম্যানেজমেন্ট বিভাগে তিনি কাজ করেন বেশ কিছুদিন।

একুশে টিভিতে সহকর্মীদের সঙ্গে ফারহানা নিশো

/এমএম/

সম্পর্কিত
বিনোদন বিভাগের সর্বশেষ
জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
কান উৎসব ২০২৪জাপানি ছবির দৃশ্য নিয়ে কানের অফিসিয়াল পোস্টার
১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
কান উৎসব ২০২৪১৬ বছর ধরে পুনরুদ্ধার করা ‘নেপোলিয়ন’ দেখাবে কান
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
এই জন্মদিনে আরেক সিনেমার ঘোষণা
ভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনভোট দিতে এসে কেউ উৎফুল্ল, অনেকেই ক্ষুব্ধ!
দেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা
সিনেমা সমালোচনাদেয়ালের দেশ: মন খারাপ করা সিনেমা