কেক প্রস্তুতকারী প্রতিষ্ঠানের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:০২, সেপ্টেম্বর ২৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৭:০৪, সেপ্টেম্বর ২৮, ২০১৯

সারাদেশে শিশুদের জন্য চিত্রঙ্কন প্রতিযোগিতার আয়োজন করছে ড্যান কেক প্রস্তুতকারী প্রতিষ্ঠান ড্যান ফুডস লিমিটেড। তারই ধারাবাহিকতায় বগুড়া জেলা শহরে হয়ে গেল  ‘ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা’। চলতি বছর এপ্রিল মাসে কুমিল্লায় প্রথম এ প্রতিযোগিতা অনুষ্ঠিত। এবারের প্রতিযোগিতায় বিভিন্ন শ্রেণির ওপর ভিত্তি করে ৩টি ভাগে বিভক্ত হয়ে এক হাজারের বেশি শিক্ষার্থী অংশ গ্রহণ করেছে। প্রথম থেকে ১০ম শ্রেণি পর্যন্ত এই ভাগ করা হয়।

প্রতিযোগিতাটির উদ্বোধন করেন ড্যান কেক বাংলাদেশ-এর হেড অব মার্কেটিং জনাব মিনহাজ হোসেন। প্রতিযোগিতাটিতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বগুড়া আর্ট কলেজের প্রভাষক এমন আয়োজনের জন্য ড্যান কেককে ধন্যবাদ জানান উপস্থিত অতিথি ও বিচারকরা। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার  তুলে দেওয়া হয়।

উল্লেখ্য, ড্যান ফুডস লিমিটেড ড্যান কেক, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেডের একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে। ড্যান কেকের ইউরোপীয়ান রেসিপি, মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকস ইতোমধ্যে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।

 

/এফএএন/

লাইভ

টপ