অনলাইনে বৈশাখী আনন্দ ‘ভার্চুয়াল মেলা’

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৪:০০, এপ্রিল ১৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৫৮, এপ্রিল ১৫, ২০২০

অনলাইন শপিং সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান ইভ্যালি নিয়ে এসেছে গেম ‘ভার্চুয়াল বৈশাখী মেলা।’ আয়োজনটিতে সহায়তা করেছে এক্সপেরিমেন্টাল টেকনোলোজি কোম্পানি সফটউইন্ড টেক অ্যান্ড এলিয়েনাইড ইন্টার‍্যাকটিভ। 


ইভ্যালির সিইও মোহাম্মাদ রাসেল বলেন, ‘আমরা মূলত এমন একটি ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে চেয়েছি, যেটি ব্যবহার করে মানুষ করোনাভাইরাসের ট্রমা থেকে কিছুটা হলেও বেরিয়ে এসে বৈশাখের আনন্দ উপভোগ করতে পারবে। এজন্য আমরা চেষ্টা করেছি বৈশাখী আনন্দ যতভাবে উদযাপন করা যায়, তার প্রায় সবটুকু ভার্চুয়াল বৈশাখী মেলা গেমটিতে রাখার জন্য।’

গেমটির মাধ্যমে পছন্দ মতো চরিত্র তৈরি করে অথবা বন্ধুদের আমন্ত্রণ করে তাদের সাথে আড্ডা দেওয়া, পান্তা-ইলিশ খাওয়া থেকে শুরু করে সেলফি তোলা, নাগরদোলায় চড়া, গোলাপ কেনার মতো দারুণ সব ফিচারের বেলুন ফোটানোর মতো আনন্দদায়ক সব খেলা উপভোগ করতে পারবেন। এছাড়াও বিভিন্ন রাইড শেয়ার ও র‍্যাফেল ড্রয়ের আয়োজন থাকছে। বিজয়ীদের জন্য থাকছে পুরস্কারের ব্যবস্থা।

পুরস্কার পেতে চাইলে গেমের বিভিন্ন খেলায় অংশগ্রহণ করে কয়েন সংগ্রহ করতে হবে। এরপর কয়েনগুলো ভাউচারে কনভার্ট করতে হবে। ভাউচারটি ব্যবহার করে জিতে নেওয়া যাবে আকর্ষণীয় সব পুরস্কার। 

/এনএ/

লাইভ

টপ