অনলাইন অর্ডারে ঘরে পৌঁছাবে ঈদের পোশাক

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৭:১৫, মে ০৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১৭, মে ০৯, ২০২০

সারাদেশে বিরাজমান করোনাভাইরাস মহামারিতে দেশের বিপণীবিতানগুলো বন্ধ। দেশের অধিকাংশ মানুষ আজ ঘরবন্দি। এর মাঝে চলছে পবিত্র রমজান মাস। এগিয়ে আসছে ঈদুল ফিতর। তাই দেশের ঘরবন্দি মানুষের ঈদ আনন্দের কথা ভেবে দেশের স্বনামধন্য ফ্যাশন ব্র্যাণ্ড বিশ্বরঙ অনলাইনে কেনাকাটায় জোর দিয়েছে। অনলাইন কেনাকাটায় সকল পণ্যে থাকছে ১০ শতাংশ মূল্যছাড় এবং ফ্রি ডেলিভারি। এ ছাড়াও অনলাইনে সর্বোচ্চ কেনাকাটা করা তিন জনকে দেওয়া হবে ১০ হাজার টাকা মূল্যের কুপন। যা দিয়ে তারা বিনামূল্যে সমমানের শপিং করতে পারবেন।

প্রতিবারের মতোই এবারের ঈদেও থাকছে বাহারি নকশার পোশাক। নারী, পুরুষ ও শিশুদের রকমারি পোশাকের সমাহার থাকছে এবারও। ঘরে বসে পছন্দের পণ্য ডেলিভারি চার্জ বাদেই কিনতে পারবেন ক্রেতা। একদিনের মধ্যেই পণ্য পৌঁছে দেওয়া হবে ক্রেতার ঠিকানায়।

এ বিষয়ে প্রতিষ্ঠানটির কর্ণধার বিপ্লব সাহা বলেন, সামাজিক দূরত্ব এবং সব ধরনের সুরক্ষা নিশ্চিত করে সকল স্বাস্থ্যবিধি মেনে স্টোর ও অনলাইন প্ল্যাটফর্মে করোনা সচেতনতা নিয়ে থাকবে প্রচারণাও। পোশাক ডেলিভারির সময় পূর্ণ নিরাপত্তার সাথে সুরক্ষিত ভাবে মাস্ক,গ্লাভস ও হ্যান্ডসেনিটাইজার ব্যবহার করার নিশ্চয়তা থাকবে।

উল্লেখ্য, বিশ্বরঙের ওয়েবসাইট ও ফেসবুক পেইজে গিয়ে ক্রেতারা পছন্দের পোশাক বাছাই করে ক্রয় করতে পারবেন। এ ছাড়াও কাস্টমার কেয়ারে যোগাযোগ করে প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারবেন যে কেউ।

/এফএএন/

লাইভ

টপ