করোনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে ফটোগ্রাফি কনটেস্ট

Send
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত : ১৬:১৫, জুলাই ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:১৬, জুলাই ০৬, ২০২০

এশিয়ান নেটওয়ার্ক অব ইয়ুথ ভলান্টিয়ার্স সোসাইটি কর্তৃক আয়োজিত ‘অনলাইন ফটোগ্রাফি কনটেস্ট’ শুরু হয়েছে। ‘সেলিব্রেট দ্য পজিটিভিটি’ শিরোনামের এই আয়োজন করোনায় বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়াতে করা হয়েছে। এছাড়াও এ আয়োজন ছবি তোলায় তরুণদেরকে উৎসাহ প্রদান করবে আশা আয়োজকদের। দেশ এবং বিদেশের যে কেউ অংশগ্রহণ করতে পারবে এই ফটোগ্রাফি প্রতিযোগিতায়।


প্রতিযোগীরা পোট্রেট, এনভায়রনমেন্ট, লাইফস্টাইল, ট্র্যাভেল, ওয়াইল্ড লাইফ, ল্যান্ডসস্কেপ , লকডাউন ডেইজ ক্যাটাগরিতে ছবি জমা দিতে পারবে। এ কার্যক্রম শেষে ছবিগুলো এশিয়ান নেটওয়ার্ক অব ইয়ুথ ভলান্টিয়ার এর ফেসবুক পেইজে অনলাইন ফটোগ্রাফি এক্সিবিশন এবং ওয়েবসাইটে প্রদর্শিত হবে।
অনলাইন প্রদর্শনীতে বিক্রি হওয়া ছবি থেকে প্রাপ্ত সমস্ত অর্থ ব্যয় করা হবে করোনায় বিপর্যস্ত মানুষের জন্য, এমনটাই ঘোষণা দিয়েছেন ফটো কনটেস্টের সমন্বয়ক সুলতানা রাজিয়া। ফটোগ্রাফির মাধ্যমে তহবিল সংগ্রহ তরুণদেরকে উৎসাহ প্রদান করবে বলে মনে করেন এশিয়ান নেটওয়ার্ক অফ ইয়ুথ ভলান্টিয়ার্স সোসাইটির প্রেসিডেন্ট প্রফেসর রশীদুল হাসান।
প্রতিযোগিতায় বিচারক হিসেবে থাকবেন বাংলাদশি আলোকচিত্রী মুনিরুজ্জামান, ভারতের আলোকচিত্রী রোহিত বহর এবং ইতালির আলোকচিত্রী লুকা লেনসিরি। আয়োজনটির অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে আছে বাংলা ট্রিবিউন। 
১৩ জুলাইয়ের মধ্যে আগ্রহীরা রেজিস্ট্রেশন করে ছবি জমা দিতে পারবেন।
ফেসবুক ইভেন্ট এর লিংক - https://www.facebook.com/events/263029101457071/

/এনএ/

লাইভ

টপ