ক্যাম্পাসেই গায়ে হলুদ

Send
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রকাশিত : ১৬:১৬, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:৫৪, জানুয়ারি ১৭, ২০২০

গায়ে হলুদের অনুষ্ঠানে যেতে পারবে না বন্ধুরা, তাই ক্যাম্পাসেই বন্ধুর হলুদের অনুষ্ঠানে মেতে ওঠেন শিক্ষার্থীরা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে হয়ে গেল এমনই এক আনন্দময় মুহূর্ত।


বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় লেকপাড়ে শিক্ষার্থীরা মেতে ওঠে হলুদের উৎসবে। বাঁশের ডালা, ঘড়া, মাটির সরা, কুলাসহ নানা অনুষঙ্গে ছিল দেশীয় হলুদের আমেজ। বশেমুরবিপ্রবি সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জুয়েল এবং চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশার গায়ে হলুদের অনুষ্ঠানে ছিলেন কেবল বন্ধুরা। বিয়ের অনুষ্ঠানে সব বন্ধুরা উপস্থিত থাকতে পারবে না বলেই ক্যাম্পাসে এমন ভিন্নধর্মী এ গায়ে হলুদ আয়োজন করে তাদের সহপাঠীরা।
চিরাচরিত গায়ে হলুদের নিয়মের মতোই ও মেহেদিতে সেজেছিল বর কনে। আশার বন্ধু রাফি জানান, বিয়েতে সবার পক্ষে আশার বাড়িতে যাওয়া সম্ভব হচ্ছে না। তাই প্রিয় বন্ধুর গায়ে হলুদের আয়োজন করে ফেলেছেন নিজেরাই। বিভাগের সকল সিনিয়র ও জুনিয়ররাও সাহায্য করেছে এই আয়োজনে।
কনে আশার কাছে ক্যাম্পাসে গায়ে হলুদ আয়োজনের অনুভূতি জানতে চাইলে উচ্ছ্বসিত কন্ঠে তিনি বলেন, ‘আমি খুবই অবাক! সবাই মিলে এত চমৎকার একটি আয়োজনে করেছে যে আনন্দিত না হয়ে উপায়ই নেই। সবার কাছে নতুন জীবনের জন্য দোয়া চাইছি।’

/এনএ/

লাইভ

টপ