ইবি ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

Send
ইবি প্রতিনিধি
প্রকাশিত : ১১:১০, জুলাই ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:১৯, জুলাই ২৭, ২০২০

মুজিববর্ষ উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের দেয়াল ও টেবিল ক্যালেন্ডার প্রকাশ করা হয়েছে। ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এর মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা প্রকাশিত ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন। 

ইসলামী বিশ্ববিদ্যালয়

এসময় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ, ক্যালেন্ডার মুদ্রণ কমিটির আহ্বায়ক প্রফেসর ড. জাকারিয়া রহমান, সদস্য ড. আবু হেনা মোস্তফা জামাল, সদস্য-সচিব আতাউল হক, প্রক্টর প্রফেসর ড. পরেশ চন্দ্র বর্মণ, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারঃ) এইচ এম আলী হাসান, পরীক্ষা নিয়ন্ত্রণ (ভারঃ) আবুল কালাম আজাদ, হিসাব পরিচালক (ভারঃ) ছিদ্দিক উল্যা, অতিরিক্ত রেজিস্ট্রার (ভারঃ) ড. নওয়াব আলী খানসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। 

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে ‘শাশ্বত মুজিব’ এবং ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ সম্বলিত ‘মুক্তির আহ্বান’ নামে দুটি ম্যুরাল নির্মাণ করা হয়। এ বছরের দেয়াল ও টেবিল ক্যালেন্ডারে ম্যুরাল দুটির ছবি প্রকাশ করা হয়েছে। 

/এনএ/

লাইভ

টপ