নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে ঢাকার দুই মেয়রের শোক

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:৫১, জুলাই ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:৫৪, জুলাই ১৩, ২০২০

বাঁ থেকে নুরুল ইসলাম বাবুল, আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপসযমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকার দুই সিটি করপোরেশনের মেয়র  মো. আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। পৃথক শোক বার্তায় তারা প্রয়াত বাবুলের বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ঢাকা উত্তর সিটি কপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো.আতিকুল ইসলাম এক  শোক বার্তায় নুরুল ইসলাম বাবুলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আরেক শোক বার্তায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

তিনি বলেন, ‘নুরুল ইসলাম বাবুল দেশের শিল্পায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার পাশাপাশি গণমাধ্যমের বিকাশেও অনন্য  অবদান রেখেছেন। তার এই কর্মযজ্ঞ আমাদের নতুন প্রজন্মকে অনুপ্রেরণা যোগাবে এবং  সাফল্যের পথে আলোর দিশা দেখাবে।

ডিএসসিসি’র মেয়র মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত নুরুল ইসলাম বাবুল  সোমবার (১৩ জুলাই) বিকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

/এসএস/এপিএইচ/

লাইভ

টপ