বিমান বাহিনীর ফ্লাইং প্রশিক্ষক কোর্সের সনদপত্র বিতরণ

Send
বাংলা ট্রিবিউন রিপোর্ট
প্রকাশিত : ১৯:১৯, সেপ্টেম্বর ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:০১, সেপ্টেম্বর ২৪, ২০২০

বিমান বাহিনীর ৫৮তম ফ্লাইং প্রশিক্ষক কোর্সের সনদপত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বগুড়ার এরুলিয়া এয়ারফিল্ড ফ্লাইং ইন্সট্রাক্টরস স্কুলে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সনদপত্র বিতরণ করেন বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, বিমান বাহিনীর ১০ জন কর্মকর্তা এবং বাংলাদেশ নৌবাহিনীর এক জন কর্মকর্তা ফ্লাইং প্রশিক্ষক কোর্সের সনদপত্র অর্জন করেন। ৫৮তম ফ্লাইং প্রশিক্ষক কোর্সের স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সার্বিকভাবে চৌকস প্রশিক্ষণার্থী কর্মকর্তা হিসেবে বিবেচিত হয়ে ‘মফিজ ট্রফি’ অর্জন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এয়ার চিফ মার্শাল  মাসিহুজ্জামান সেরনিয়াবাত বলেন, ‘আজ থেকে প্রশিক্ষণার্থী কর্মকর্তারা প্রশিক্ষক বৈমানিকের মতো একটি সম্মানিত দলের অন্তর্ভুক্ত হলেন, যা মাতৃভূমির আকাশ প্রতিরক্ষায় ভবিষ্যৎ প্রজন্মকে দক্ষতার সঙ্গে গড়ে তুলতে সহায়তা করবে।’

ফ্লাইং ইন্সট্রাক্টরস্ স্কুলের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মনিরুজ্জামান হাওলাদার এ কোর্স সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণী তুলে ধরেন। অনুষ্ঠানে বিমান বাহিনীর ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের এয়ার অধিনায়ক এয়ার ভাইস মার্শাল মুঃ কামরুল ইসলামসহ সশস্ত্র বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

/জেইউ/এপিএইচ/

লাইভ

টপ
X